chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ছুরির মুখে ছিনতাই, সিএনজি যাগে পলায়ন, গ্রেফতার ৩

ডেস্ক নিউজঃ নগরীর চান্দগাঁওয়ে ছিনতাইয়ের অভিযোগে সংঘবদ্ধ ছিনতাই চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। চক্রটি ধারালো ছুরির মুখে রাতের বেলা নগরীতে ছিনতাই করে বেড়াতো। রোববার (২২ মে) রাতে পশ্চিম মোহরা মেহেরাজখান চৌধুরী ঘাটা মোড়ে লতিফের চায়ের দোকানের পাশ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো- উত্তর মোহরা, রাঁজা খান চৌধুরীর বাড়ীর মো. আলমগীর (২৬), জোরারগঞ্জ থানার মধ্যম সোনার পাহার গ্রামের মোহাম্মদ আলীর বাড়ীর আলী আজগর (২৬) ও রাউজান থানার নোয়াপাড়া গ্রামের জাহাঙ্গীর আক্তারের বাড়ীর মো. ছাদেক (২৬)।
এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল, নগদ টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা জব্দ করা হয়।
মামলার এজাহারে জানা যায়, ভুক্তভোগী ওই ব্যক্তি গত ১৮ মে রাতে তার গন্তব্যে যাওয়ার পথে আলমগীর, আজগর ও ছাদেক তার গতিরোধ করে সাথে থাকা নগদ ৩২ হাজার টাকা ও রেডমি ৯ এ মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে সিএনজি যোগে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী থানায় মামলা দায়ের করে। গতকাল রাতে মামলার বাদী অভিযুক্ত ছিনতাইকারীদের কামাল বাজার বশির টাওয়ার এলাকায় দেখতে পেয়ে চান্দাগাঁও থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাদের গ্রেফতার করে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান চট্টলার খবরকে বলেন, গ্রেফতারকৃত আসামিরা সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য। রাতের বেলা নির্জন স্থানে ছুরির ভয় দেখিয়ে ছিনতাই করে সিএনজি যোগে পালিয়ে যায়। আসামিদেরে আদালতে পাঠানো হয়েছে।
এমএইচকে/চখ

এই বিভাগের আরও খবর