chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিএনপি এখন খবরের দল হয়ে গেছে-আ জ ম নাছির

রাজনীতি ডেস্ক : বর্তমানে বিএনপিকে গণমাধ্যমের নিউজে ছাড়া আর কোথাও দেখা যায় না বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

আজ শুক্রবার (২০ মে) সন্ধ্যায় নগরীর সরাইপাড়া ওয়ার্ড ঈদগাহ এলাকাস্থ একটি কমিউনিটি সেন্টারে মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপি নামক দলটি এখন খবরের দল হয়ে গেছে। কোন ইস্যু না পেয়ে তারা এখন আবার সেই পুরোনো কৌশল অবলম্বনে নেমেছে।

জনমুখী কোন কর্মকান্ডে তাদের দেখা যাচ্ছে না। তাদেরকে চটকদার শিরোনামের নিউজেই কেবল দেখা যাচ্ছে। জনগণের সেবা করা, জনমানুষের পাশে থেকে রাজনীতি করা-এই নীতি বিএনপির কখনোই ছিল না।

তাদের নীতি, যেনতেন ভাবে ক্ষমতার বসে নিজের আখের গোছানো। তাদের ফন্দি ফিকির এখন দেশের মানুষ বুঝে ফেলেছে।

স্বেচ্ছাসেবক লীগ নেতা রুবেল আহমেদ বাবুর ব্যবস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে এলাকাবাসীর মাঝে ছাতা বিতরণ করা হয়।

চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাাসেবক লীগের সহসভাপতি কাউন্সিলর আবুল হাসনাত বেলালের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সুজিত দাশ, আজাদ খান অভি, আবদুর রশিদ লোকমান, মিনহাজুল আবেদীন চৌধুরী সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন, সাংগঠনিক সম্পাদক মো. সালাউদ্দিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফয়সাল বাপ্পী, লায়ন মো.নুরুজ্জামান, শেখ ফরিদ,হোসেন চৌধুরী সাদ্দাম, মনিরুল্লাহ খান, আমজাদ খান, জাহাঙ্গীর বেগ, বদিউল আলম রাজীব, মো. সাগর, সরাইপাড়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আমিন, কাউন্সিলর নাজমুল হক ডিউক বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সরাইপাড়া ওয়ার্ড আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক লায়ন এম শওকত আলীসহ আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর