chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সড়কে প্রাণ গেল পুলিশ সদস্যের-সিএমপি কমিশনারের শোক

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীতে দায়িত্ব পালনকালে অজ্ঞাত গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)র সহকারী উপ পরিদর্শক বেনু রাম নাথ।

আজ শুক্রবার (২০ মে) সকাল ৯টা ৫০ মিনিটে ইপিজেড থানাধীন সিমেন্ট ক্রসিং এলাকার টিএসপি কমপ্লেক্সের সামনে দুর্ঘটনাটি ঘটে। নিহত এ পুলিশ সদস্যকে মাথা থেঁতলানো অবস্থায় উদ্ধার করে পুলিশে খবর দেন স্থানীয়রা।

নিহত বেনু নাথের বাড়ি খাগড়াছড়ি জেলার শান্তিনগর গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জানা গেছে, এএসআই বেণুরাম নাথ সিএমপি দামপাড়া পুলিশ লাইন্সের অধীনে ইস্টার্ণ রিফাইনারী লিমিটেডে দায়িত্বরত ছিলেন।

পুলিশ ধারণা করছেন, সকালে দায়িত্ব পালনকালে লরি বা কাভার্ড ভ্যানের চাপায় তার মৃত্যু হয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে গাড়ি শনাক্তের চেষ্টা চলছে জানালেন ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম।

তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে পুলিশ সদস্য নিহতের তথ্যটি নিশ্চিত করে তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

গণমাধ্যমে প্রেরিত এক শোক বার্তায় তিনি উল্লেখ করেন, আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে কর্মরত এএসআই বেনু রাম নাথ শুক্রবার সকাল আনুমানিক ৯ টা ৫০ মিনিটে নগরীর ইপিজেড থানাধীন সিমেন্ট ক্রসিং এলাকার টিএসপি কমপ্লেক্সের সামনে সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেন।

মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। বেনু রাম নাথ ১৯৯৫ সালে বাংলাদেশ পুলিশ বাহিনিতে যোগদান করেন। তিনি দীর্ঘ ২৭ বছর অত্যন্ত সততা, নিষ্ঠা ও কর্তব্যবোধের সাথে দায়িত্ব পালন করে গেছেন বলে জানান সিএমপি কমিশনার।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর