chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ঋণখেলাপি প্রমাণিত হওয়ায় মনোনয়ন হারালেন আ. লীগ প্রার্থী

নিজস্ব প্রতিবেদক: ঋণখেলাপি প্রমাণিত হওয়ায় চট্টগ্রামের পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়নে (ইউপি) আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে মনোয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় রির্টানিং কর্মকর্তা  এই সিদ্ধান্ত নেন।

পটিয়া উপজেলার নির্বাচন অফিসার ও সহকারী রির্টানিং কর্মকর্তা  আরাফাত আল হোসাইনী তার মনোনয়ন পত্র বাতিলের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাংলাদেশ ব্যাংকের ঋণখেলাপি হওয়ায় ওই প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে। তবে তিনি চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে আপিল করার সুযোগ পাবেন।

মনোনয়ন বাতিল হওয়া প্রার্থী হলেন পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী মো. মামুনুর রশিদ রাসেল। বর্তমানে তিনি ছনহরা ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়কের দায়িত্ব পালন করছেন।

এ বিষয়ে বিষয়ে জানতে চাইলে মো. মামুনুর রশিদ রাসেল বলেন, কোনো এক জায়গায় একটু সমস্যা হয়েছে। আমি আরেক জনের অ্যাকাউন্টে ভুলে টাকা জমা দিয়েছিলাম। তবে মনোনয়ন বাতিলের বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, গত ১৭ মে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। আজ অনুষ্ঠিত হয় মনোনয়ন  যাচাই-বাছাই। এছাড়া প্রার্থীতা প্রত্যাহার শেষ দিন হবে ২৬ মে। আগামী ১৫ জুন এই ইউনিয়নে উপ-নির্বাচন হবে।

 

আরকে/নচ/চখ

 

 

 

এই বিভাগের আরও খবর