chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে সিএনজি থেকে ১৪ দিন বয়সী শিশু নিয়ে উধাও 

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের সীতাকুণ্ডে যাত্রী বেশে লোকাল সিএনজি অটোরিকশায় উঠে অন্য যাত্রীকে অচেতন করে তার ১৪ দিন বয়সী শিশু পুত্রকে নিয়ে পালিয়ে গেছে নারী ছিনতাইকারী দল। 

সোমবার সকাল সাড়ে ১০টার সময় উপজেলার ভাটিয়ারী এলাকা থেকে শিশু পুত্রটিকে ছিনতাই করা হয়। এ ঘটনায় ছিনতাইয়ের শিকার মা জেনি আক্তার বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

 

জানা যায়, মাত্র ১৪ দিন বয়সী শিশু পুত্রকে ডাক্তার দেখাতে গিয়ে গাড়ির জন্য রাস্তায় অপেক্ষা করছিলেন উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বিএম ডিপুর পূর্ব পার্শ্বে মোল্লাপাড়া গ্রামের ইয়াসিনের স্ত্রী জেনি আক্তার।

 

এসময় একটি সিএনজি অটোরিকশা এসে দাঁড়ায় তার সামনে। গাড়িটিতে উঠে দেখেন সেখানে এক নারী। সীতাকুণ্ডের জোড় আমতল থেকে ভাটিয়ারী যাওয়ার পথে ঔই নারী জেনি আক্তারের মাথায় হাত বুলিয়ে দিয়ে বলেন, আপনার বাচ্চাটাতো সুন্দর, একথা শুনার পর আর কিছু মনে নাই জেনি আক্তারের। এরপর জেনি আক্তারকে গাড়ি থেকে নামিয়ে দিয়ে বাচ্চা নিয়ে চম্পট ওই নারী।

 

জেনি আক্তার বলেন, উপজেলার জোড়ামতল এলাকা থেকে ভাটিয়ারি যাওয়ার উদ্দ্যেশে ছেলেকে নিয়ে লোকাল একটি সিএনজি অটোরিকশায় উঠি।

 

সেখানে আগে থেকেই এক নারী বসে ছিলেন। কিছু দুর যাওয়ার পর ওই নারী আমার মাথায় হাত বুলিয়ে দিয়ে বলেন, আপনার বাচ্চাটাতো সুন্দর আছে আমাকে একটু দেন দেখি।

 

সে কায়দা করে আমার মাথায় হাত লাগানো পর থেকে আমার মাথা ঘুরতে থাকে। আমি তার দিকে থাকিয়ে আছি কিন্তু কোন কথা বলার আর শক্তি পাচ্ছিনা।

 

ভাটিয়ারী শহীদ মিনারের সামনে আসার পর আমাকে বলেছে আপনি গাড়ি থেকে নামুন বাচ্চা দিচ্ছি। আমি গাড়ি থেকে নামা মাত্রই গাড়িটি চলে যায়।

 

আমাকে চেতনানাশক ঔষধ লাগিয়ে আমার শিশুকে নিয়ে পালিয়ে যায় ওই নারী ছিনতাইকারী। কিছুক্ষণ পর আমি স্বাভাবিক জ্ঞানে ফিরলে আমার সন্তানকে খুঁজতে থাকি। এব্যাপারে সীতাকুণ্ড মডেল থানায় জেনি আক্তার বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন।

 

চখ/আর এস

এই বিভাগের আরও খবর