chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়ায় নগর প্রত্যয়ী সংঘের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

চট্টগ্রামের পটিয়াতে সামাজিক সংগঠন মোহাম্মদ নগর প্রত্যয়ী সংঘের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

রবিবার ( ১৫ই মে) সকাল ১১ টায় পটিয়া উপজেলার মোহাম্মদ নগর এলাকায় সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়।

এতে এলাকার বিভিন্ন সময়ে এসএসসি এবং এইচএসসিতে জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। এছাড়াও স্থানীয় ৪ নং কোলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মাহবুবুল হক চৌধুরী, ৭ নং জিরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম টিপু এবং কুসুমপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকারিয়া ডালিমকে সংগঠনের পক্ষ থেকে বিশেষ সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় সংগঠনের সহ-সাধারণ সম্পাদক আতাউর রহমান মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ‘ফিন্যান্স এণ্ড ব্যাংকিং’ বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল হাসান৷

সংগঠনের সভাপতি সালাহউদ্দিন মোহাম্মদ ইমরান এর সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন সমাজসেবক শওকত হোসেন।

অনুষ্ঠানে আগত স্থানীয় চেয়ারম্যানদের কাছে সংগঠনের উদ্যোগে কালারপোলের মোহাম্মদ নগর গ্রামে ‘প্রত্যয়ী গণপাঠাগার’ ও ‘প্রত্যয়ী আইটি সেন্টার’ প্রতিষ্ঠার প্রস্তাব উত্থাপন করা হয়। পরবর্তীতে অতিথিবৃন্দ প্রস্তাবের মুখে প্রতিশ্রুতি দেন।

এছাড়াও অনুষ্ঠানে বক্তারা সংগঠনের নানাবিধ সামাজিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতে সংগঠনের বিভিন্ন মানবিক কর্মকাণ্ডের পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

এই সময় সংগঠনের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক রিফাত হোসেন রবিন। উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সভাপতি চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোলাইমান, ৪নং কোলাগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুবুল হক চৌধুরী, ৭ নং জিরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম টিপু, ৬ নং কুসুমপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকারিয়া ডালিম, উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ৪ নং কোলাগাও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আরিফ মাহমুদ চৌধুরী, ৫ নং হাবিলাসদ্বীপ ইউনিয়নের সচিব আব্দুল মালেক, সাতকানিয়া ৭নং মাদার্শা ইউনিয়নের সচিব রকিবুল হাসান, আব্দুল্লাহ আল বেলাল, আবদুর রহমান হিলু, সরোয়ার আজম খান, গিয়াস উদ্দিন, জামাল উদ্দিন, হাসান, সুজন, আমিন, রিফাত, তানভীর সহ সংগঠনের সাধারণ সদস্য এবং গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই বিভাগের আরও খবর