chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইতে কিশোরী অপহরণের অভিযোগ

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের মিরসরাইতে ১৩ বছর বয়সী এক কিশোরীকে অপহরণ করার অভিযোগ নিয়ে থানা পুলিশের শরণাপন্ন হয়েছেন ভিকটিমের মা-বাবা। তবে পুলিশ মামলা না নিয়ে নিঁখোজ ডায়েরী (নং-৬২৫) হিসেবে থানায় লিপিবদ্ধ করেন।

কিশোরীর পিতা ফারুক হোসেন অভিযোগ করে বলেন, আজ রবিবার (১৫ মে) সকাল ৯টার দিকে উপজেলার ১০ নং মিঠানালা ইউনিয়নের পশ্চিম মিঠানালা গ্রাম থেকে তার মাদ্রাসা পড়ুয়া মেয়েকে অপহরণ করা হয়েছে।

তার ধারণা একই গ্রামের বখাটে যুবক ফিরোজ খান মাসুমই তার মেয়েকে অপহরণ করেছেন। ফিরোজ খান মাসুম একই এলাকার মাহফুজুর রহমানের ছেলে।

কিশোরীর মা জানায়, তার মেয়ে স্থানীয় একটি মাদ্রাসার নবম শ্রেণীর শিক্ষার্থী। মাদ্রাসায় যাওয়া আসার সময় দীর্ঘদিন ধরে স্থানীয় বখাটে ফিরোজ খান প্রকাশ মাসুম (২০) কিশোরীকে উত্তক্ত করতো।

গত ২৩ এপ্রিল রাত ৯টায় তার মেয়ে প্রাকৃতিক ডাকে সাড়ে দিতে ঘর থেকে বের হলে ফিরোজ খান তার মুখ চেপে ধরে বাড়ির পাশ্ববর্তী বাগানে নিয়ে ধর্ষণ করে ও মোবাইলে ভিডিও ধারণ করে।

ধর্ষণের অভিযোগে কিশোরীর অভিযুক্ত ফিরোজ খানের বিরুদ্ধে মামলা করতে মিরসরাই থানায় গেলে পুলিশ মামলা না নিয়ে আদালতের শরণাপন্ন হওয়ার পরামর্শ দেন।

থানা পুলিশের পরামর্শে গত ২৮ এপ্রিল কিশোরীর মা চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর আদালতে ফিরোজ উদ্দিন প্রকাশ (মাসুম) কে আসামী করে মামলা (নং-১৩৪/২০২২) দায়ের করেন। মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে তদন্তের নির্দেশ দিয়েছে আদালত।

কিশোরীর মা জানান, আদালতে মামলা করার পর ফিরোজ আরো বেপরোয়া হয়ে উঠে। শনিবার (১৪ মে) রাতে সে বাড়িতে গিয়ে তার সাথে ফারহানাকে বিয়ে দেওয়ার প্রস্তাব দেন। অন্যথায় তাকে তুলে নিয়ে যাওয়ার হুমকী দেন।

এরপর রবিবার (১৫ মে) সকাল থেকে মেয়েকে বাড়িতে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় মিরসরাই থানায় অপহরণ মামলা করতে গেলে পুলিশ অদৃশ্য কারণে মামলা না নিয়ে নিঁখোজ ডায়েরী (নং-৬২৫) নেন।

নিখোঁজ মেয়েকে খুঁজে দিতে ও বখাটে ফিরোজ খানের শাস্তির জন্য ভিকটিমের বাবা-মা আইনশৃঙ্খালা বাহিনীর সহযোগিতা কামনা করেছেন।

এ বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন বলেন, তার মেয়েকে অপহরণ করা হয়েছে এমন অভিযোগ নিয়ে একজন মহিলা থানায় এসেছেন বলে শুনেছি।

তবে যেটুকু জেনেছি ওটা প্রেম জনিত ঘটনা। বিস্তারিত এখনো জানা যায়নি। বিস্তারিত খবরাখবর নিয়ে প্রয়োজনীয় মামলা রুজু পূর্বক উপযুক্ত ব্যবস্থা গ্রহন করার আশ্বাস দিয়েছেন ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর