chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাজাপাকসে ও শেখ হাসিনা এক নন: মাহবুব

নিজস্ব প্রতিবেদক: আফগানিস্তানের তালেবান আর বিএনপি একই রাজনীতি আদর্শের অনুসারী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। তিনি বলেছেন, দেশের উন্নয়ন-অগ্রযাত্রা থামিয়ে দিতেই বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা কথা কথায় বলছে বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার মতো হবে। বাংলাদেশ কখনো শ্রীলঙ্কা হবে না৷ রাজাপাকসে আর শেখ হাসিনা এক নন। অপপ্রচার করে শেখ হাসিনার সরকারকে ক্ষমতা থেকে সরানো যাবে না।

শনিবার (১৪ মে) দুপুরে চট্টগ্রাম নগরীর জিইসি কনভেনশন সেন্টারে দক্ষিণ জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সমাবেশ প্রধান অতিথির সমাবেশে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুবুল আলম হানিফ বলেন, বর্তমান সরকারের কল্যাণে দেশের মাথাপিছু আয় এখন ২৬০০ ডলারে উপনীত হয়েছে। খাদ্য ঘাটতি থেকে দেশকে খাদ্য সম্বয়সম্পূর হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতার গ্রহণের পর ৩২ শো মেগাওয়াট বিদ্যুৎে থেকে ২৬০০০ হাজার মেগাওয়াট নিয়ে গেরেছ। রপ্তানি আয়, বৈদিশিক মুদ্রার রিজার্ভ, রেমিট্যান্স, স্বাস্থ্য ব্যবস্থা থেকে শুরু করে প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নেওয়া হয়েছে। বঙ্গবন্ধু টানেল, মেট্টোরেল, নিজেদের অর্থায়নে পদ্মা সেতু থেকে শুরু করে বৃহৎ মেগা প্রকল্পের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। সঠিক নির্শনা পেলে আমরা উন্নত রাষ্ট্রে পরিণত হতে পারি প্রধানমন্ত্রী তাঁর যোগ্য নেতৃত্বে সারাবিশ্বকে দেখিয়ে দিয়েছেন।

আওয়ামী লীগের এই যুগ্মসাধারণ সম্পাদক বলেন, সরকারে উন্নয়নকে বাধাগ্রস্থ করতে আবারও সন্ত্রাসী কার্যকলাপ শুরু হয়েছে। আবারও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে।বিএনপি-জামায়াতের কাজ হলো জনগণের সঙ্গে ধোকবাজি করা। তারা ক্ষমতায় থাকার সময়ে এক মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে পারেনি। তারা দিবাস্বপ্ন দেখছে বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার মতো হব। তারা ভালো করে জানে জনগণের কাছে তাদের গ্রহণযোগ্যতা নেই। কিন্তু অপপ্রচার করে শেখ হাসিনার সরকারকে ক্ষমতা থেকে সরানো যাবে না।

তৃণমূল প্রতিনিধি সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্মসাধারণ সম্পাদক, তথ্য ও সম্প্রচারমন্ত্রী ডা. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ সহ দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দীন আহমেদ সভাপতিত্ব করেন।

 

আরকে/মআ/চখ

এই বিভাগের আরও খবর