chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সেনা কর্মকর্তাদের ফোন নম্বর ‘ব্লক’ করে রেখেছেন ইমরান

ডেস্ক নিউজ: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খান দাবি করেছেন দেশটির সেনা কর্মকর্তারা তার সঙ্গে এখনো যোগাযোগের চেষ্টা করছেন। তবে সেসব কর্মকর্তার ফোন নম্বর ব্লক করে রেখেছেন তিনি।

ইমরান খান বলেছেন, পরবর্তী নির্বাচনের দিন ঘোষণা না হওয়া পর্যন্ত তিনি কারও সঙ্গে কথা বলবেন না।

শুক্রবার (১৩ মে) সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি

এসময় ইমরান খান ‘ষড়যন্ত্রের’ সমর্থকদের উদ্দেশে প্রশ্ন করেন, তারা কি পাকিস্তানের ভবিষ্যত নিয়ে চিন্তিত নন? তিনি বলেন, এই লোকগুলোকে ক্ষমতায় রাখার চেয়ে দেশের ওপর পারমাণবিক বোমা ফেলাই ভালো।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী দাবি করেন, ক্ষমতায় থাকার শেষদিন পর্যন্ত তার সঙ্গে সামরিক বাহিনীর সম্পর্ক ভালো ছিল। শুধু দুটি বিষয় ছিল যেগুলোতে তাদের মতের মিল হয়নি।

পিটিআই প্রধান বলেন, একটি ‘শক্তিশালী মহল’ উসমান বুজদারকে মুখ্যমন্ত্রী পদ থেকে অপসারণ করতে চেয়েছিল। কিন্তু সিন্ধুতে আরও দুর্নীতি ও শাসন সংক্রান্ত সমস্যা রয়েছে।

দ্বিতীয় মতপার্থক্যটি ছিল লেফটেন্যান্ট জেনারেল ফয়েজ হামিদ ইস্যুতে। ইমরান খান চেয়েছিলেন আফগানিস্তান পরিস্থিতি এবং তৎকালীন বিরোধীদের ‘পটভূমির’ কারণে আগামী শীতকাল পর্যন্ত ওই সেনা কর্মকর্তা পাকিস্তানের আন্তঃবাহিনী গোয়েন্দা প্রধান (আইএসআই) হিসেবে দায়িত্ব পালন করুক। কিন্তু তাতে সমর্থন দেননি পাকিস্তানের সেনাপ্রধান।

মআ/চখ

এই বিভাগের আরও খবর