chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চাঁদা না পেয়ে ব্যবসায়ী খুন, দুই আসামি কুমিল্লায় ধরা

ডেস্ক নিউজ: চাঁদা না পেয়ে দুবৃর্ত্তের ছুরিকাঘাতে খুন হওয়া ব্যবসায়ী মো. ফরিদ হত্যার দুই আসামিকে কুমিল্লা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১ মে) দুপুরে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গতকাল বুধবার (১১ মে) রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম ও চান্দিনা থানায় অভিযানে  ওই আসামিরা গ্রেফতার হন।

আসামিরা হলেন, মো. আলী আজগর লেদা (২৫) ও মো. ইসমাইল হোসেন (৩০)।

র‌্যাব কর্মকর্তা মো. নূরুল আবছার বলেন, পাহাড়তলী রেলওয়ে কলোনীতে ভুক্তভোগী ফরিদের কার ওয়াশের দোকান নিয়ে কয়েকজন যুবকের সঙ্গে বিরোধ ছিল। রেলওয়ে জমিতে ব্যবসা প্রতিষ্ঠান করায় তারা প্রায় সময় ওই ব্যবসায়ীর কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। তিনি চাঁদা না দিয়ে আইনী ব্যবস্থার কথা জানান। এর জের ধরে আসামিরা ক্ষিপ্ত হয়ে ভুক্তভোগীর ওপর হামলা করে। এক পর্যায়ে তার বুকে ধারালো অস্ত্রের আঘাতে খুন করে। এ ঘটনায় তার বোনের করা মামলায় দুই আসামিকে কুমিল্লা থেকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গেল সাত এপ্রিল রাত সাড়ে ১১ টায় দুবৃর্ত্তদের আঘাতে গুরুতর জখম হওয়া ব্যবসায়ী ফরিদকে (৪৫) চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই দিন দিবাগত রাত তিনটায় তিনি মারা যান। পরের দিন পুলিশ এ ঘটনায় দুই জনকে গ্রেফতারের করেছিল।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর