chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ড্রাইভিং পেশার আড়ালে ইয়াবা পাচার, আটক ২

ডেস্ক নিউজ: চট্টগ্রাম থেকে ঢাকায় ইয়াবা পাচারকালে ১০০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে র‌্যাবের গণমাধ্যম থেকে পাঠানো থেকে বিবৃতিতে আটকের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এর আগে বুধবার (১১ মে) দিবাগত ১২ টায় ফেনীর মডেল থানার সামনে একটি চেকপোস্ট থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, মো. মিন্টু প্রকাশ ভূট্ট (৩৪) ও মো. মাসুদ হাওলাদার (৩১)। এর মধ্যে মিন্টুর বাড়ি কুড়িগ্রাম ও মাসুদের বাড়ি পটুয়াখালীতে।

র‌্যাব জানায়, আটক ব্যক্তিরা ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘ দিন ধরে কৌশলে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করতো। সংগ্রহ করা মাদক দ্রব্য ঢাকা ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন প্রান্তে পৌঁছে দিতো। গতকাল রাতে এমন একটি চালান  ঢাকায় পাঠানোর সময় র‌্যাবের অভিযানে ধরা পড়ে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতার পরও দীর্ঘদিন ধরে চক্রটি ব্যবসা চালিয়ে যাচ্ছিল। গতকাল উদ্ধার করা মাদকের বাজার মূল্য ১৫ লাখ টাকার বেশি। এর আগেও তাদের ব্যক্তিদের বিরুদ্ধে কুমিল্লার কোতোয়ালী থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

 

আরকে/মআ/চখ

 

এই বিভাগের আরও খবর