chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নোয়াখালীতে আগুনে পুড়ে প্রাণ গেল ঘুমন্ত ভাই-বোনের

জেলা-উপজেলা ডেস্ক : বসত ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দগ্ধ হয়ে শিশু বয়সী দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন আবদুল্যাহ আল নোমান (৭) ও তার বোন লামিয়া সুলতানা মাহী (৩)।

আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের বীর নারায়ণপুর গ্রামের বেপারি বাড়ির ইকবালের ঘরে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহতরা ওই বাড়ির ইকবাল হোসেনের ছেলে-মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল থেকে বৃষ্টি থাকায় দুই সন্তানকে ঘুম পাড়িয়ে বসত ঘর সংলগ্ন চুলায় ভাত রান্না বসান মা গোলাপি বেগম। এর কিছুক্ষণ পর চুলায় রান্না রেখে পুকুর ঘাটে যান গোলাপি বেগম।

কিছুক্ষণ পর পুকুর ঘাট থেকে তিনি নিজের বসত ঘরে আগুন জ্বলতে দেখেন। এ সময় তার চিৎকারে বাড়ির লোকজন ছুঁটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে।

কিন্তু ততক্ষণে পুরো ঘর ও ঘরে থাকা দুই শিশু নোমান ও মাহী পুড়ে ছাই হয়ে যান। খবর পেয়ে দুপুর আড়াইটার দিকে সেনবাগ থানার উপ-পরিদর্শক আবদুল আউয়াল ঘটনাস্থল পরিদর্শন করেন।

এমন মর্মান্তিক ঘটনার খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলম রিগান’সহ স্থানীয় জনপ্রতিনিধি ও আশপাশের হাজারো মানুষ ওই বাড়িতে ছুটে যান।

বীজবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজল ও সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর