chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাসের টেইল লাইটের ভেতর ইয়াবা পাচার!

ডেস্ক নিউজ: ঈদ যাত্রার সুযোগে যাত্রী বহন করার আড়ালে বাসের টেইল লাইটের ভেতর থেকে ১৯ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। সোমবার (৯ মে) বিকেলে র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এর আগে গতকাল গভীর রাতে চট্টগ্রামের কর্ণফুলী থানার শিকলবাহা এলাকার কক্সবাজার- চট্টগ্রাম মহাসড়কে তল্লাশি চৌকিতে থেকে তাদেও আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন, মোহাম্মাদ আলাম প্রকাশ মাতালম (৩৮) ও আলী আহম্মদ (৩২)। এদের দুই জনের বাড়ি কক্সবাজারের সদর থানা এলাকায়।

র‌্যাব জানায়, মাদক ব্যবসায়ীরা মিয়ানমার সীমান্ত থেকে ইয়াবা সংগ্রহ করে সিন্ডিকেটের মাধ্যমে  স্বল্পমূল্যে বেশি মুনাফা লাভের আশায়

টেকনাফ, কক্সবাজার, চট্টগ্রাম, ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের পাচার করতো। আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতার মুখে নিত্য নতুন কৌশল অবলম্বন করে ইয়াবা নির্দিষ্ট স্থানে পৌঁছে দিতো।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ীরা মিয়ানমার থেকে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন স্থানে পাচার করতো। গতকাল একটি চালান কৌশলে পাচারের জন্য যাত্রীবাহী বাসকে বেছে নেয়। তবে র‌্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ইয়াবাসহ তাদের আটক করে।

 

আরকে/মআ/চখ

এই বিভাগের আরও খবর