chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চাঁদা না পেয়ে ব্যবসায়ী খুন, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক: চাঁদা না পেয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী মো. ফরিদের (৪৫) খুনের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৮ মে) দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আসামিদের নাম ও পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

সিএমপির ডবলমুরিং জোনের সিনিয়র সহকারী কমিশনার আরিফ হোসেন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি  জানান, রেলের জায়গা নিয়ে বিরোধের জেরে খুন হওয়া ব্যবসায়ীর মৃত্যুর ঘটনায় প্রাথমিকভাবে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

এর আগে গতকাল শনিবার (৭ মে) রাত সাড়ে ১১ টায় নগরীর পাহাড়তলী রেলওয়ে স্টেশন জামে মসজিদের এলাকায় কয়েকজন যুবকের সঙ্গে  ব্যবসায়ী ফরিদের বিরোধ সৃষ্টি হয়। রেলওয়ের জায়গার ওপর গাড়ি পরিস্কারের ওয়ার্কসপের দোকান করায় আসামিরা তার কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। ফরিদ চাঁদা নিয়ে তাদের বিরদ্ধে মামলা করবে বলে জানায়। এ নিয়ে ওই যুবকদের সঙ্গে ভুক্তভোগীর বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে আসামিরা ওই ব্যবসায়ীকে ক্ষিপ্ত হয়ে মারধরের পর তার বুকে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পর তিনি রাতেই তিনি মারা যান।

এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী নাহিদা আক্তার বাদি হয়ে ১০ জনের নাম  উল্লেখসহ বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামি করে নগরীর ডবলমুরিং থানায় মামলা করে।

 

আরকে/মআ/চখ

এই বিভাগের আরও খবর