chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অটোরিকশা চালক জাবেদ হত্যার ঘটনায় গ্রেফতার এক

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের বোয়ালখালীতে অটোরিকশা চালক মো. জাবেদ হোসেন (৩৩) হত্যার ঘটনায় জড়িত সন্দেহভাজন এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

আজ শনিবার (৩০ এপ্রিল) গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. আবদুল করিম।

তিনি বলেন, অটোরিকশা চালক জাবেদকে হত্যা করার অভিযোগ মো. ইকবাল (৩০) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। জাবেদের মুঠোফোনটি পাওয়া গেলেও রিকশাটির এখনো সন্ধান মেলেনি।

ওসি বলেন, গ্রেফতার ইকবালকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড প্রার্থনা করা হয়েছে। জাবেদের ব্যাটারী চালিত অটোরিকশাটি শনাক্ত করার জন্য তথ্য সংগ্রহ করা হচ্ছে।

হত্যাকারীরা জাবেদের রিকশাটি নিয়ে গেলেও মুঠোফোনটি হত্যাকারীরা নেয়নি জানিয়ে তিনি বলেন, ঘটনার রহস্য উন্মোচনে পুলিশ মাঠে রয়েছে। মামলাটি তদন্ত করছেন উপ-পরিদর্শক মো.কপিল।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মো.কপিল মুঠো ফোনে জানান, এখনো পর্যন্ত ঠিক কি কারণে এ ঘটনা সংগঠিত হয়েছে জানা যায়নি। কয়েকটি বিষয় মাথায় রেখে তদন্ত কার্যক্রম চলছে।

গত বৃহস্পতিবার সকালে উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের বামন খালে অটোরিকশা চালক জাবেদকে হত্যা লাশ পাওয়া যায়। লাশের মুখ মন্ডলে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

ধারণা করা হচ্ছে গত বুধবার রাতে জাবেদকে নৃশংসভাবে কুপিয়ে খালে ফেলে দেওয়া হয়েছে। এ ব্যাপারে বৃহস্পতিবার রাতে অজ্ঞাতনামীয় আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন নিহত জাবেদের স্ত্রী ফাতেমা। নিহত জাবেদ পূর্ব চরণদ্বীপ ফজল আলী বাড়ির জাফর আহমদের ছেলে।

মামলার বাদী ফাতেমা জানান, গত বুধবার সন্ধ্যায় অটোরিকশা নিয়ে বের হয়েছিলেন জাবেদ। রাতে জাবেদকে হত্যা তাকে সকালে তার লাশ খালে পাওয়া যায়। তিনি হত্যাকারীদের দ্রুত শনাক্ত করে বিচারের দাবি জানান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর