chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নওফেলের ঈদ উপহার পেলো ২ হাজার হাজতি

ডেস্ক নিউজঃ চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে শিশুসহ ২ হাজার বন্দীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন চট্টগ্রাম-৯ আসনের সাংসদ ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল

শনিবার ( ৩০ এপ্রিল) ঈদ উপহার বিতরণ করেন তিনি।

এ সময় শিক্ষা উপমন্ত্রী বলেন, সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র সরকারের উন্নয়নে ছোয়া লেগেছে। এ উন্নয়নের ধারায় কারাগারও বাদ পড়েনি। আগে আমরা দেখেছি কারাগার জরাজীর্ণ, বসবাসের অনুপযোগী। কিন্তু বঙ্গবন্ধু কন্যা’র সরকার ক্ষমতায় আসার পরে কারাগার গুলোতে অনেক আধুনিকায়ন করা হয়েছে। তিনি সমাজের সকল স্তরের মানুষের ভাগ্যের উন্নয়ন কিভাবে করা যায় সেই চিন্তা করেন। কারাবন্দীদের বাসস্থানের সুব্যবস্থা, খাবারের মানোন্নয়ন করে চলেছেন।

তিনি সকল নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন সাধ্যমতো মানুষের পাশে দাঁড়াতে। আজ আমরা সেই মানবিক নেত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে তাঁর নির্দেশে আপনাদের মাঝে ঈদ উপহার বিতরণ করতে এসেছি। সকলের প্রতি অনুরোধ আপনারা মাননীয় প্রধানমন্ত্রী এবং বঙ্গবন্ধু’র পরিবারের সদস্যদের জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে সিনিয়র জেল সুপার মো. গিয়াস উদ্দিনের সভাপতি এবং জেলার দেওয়ান তারিকুল ইসলাম সঞ্চালনা করেন। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র -১ ও ২৫নং রামপুর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর সবুর লিটন, চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু,চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ, কারা পরিদর্শক ইয়াসিন আরাফাত কচি সহ ডেপুটি জেলার গণ এ সময় উপস্থিত ছিলেন।

নচ//চখ

এই বিভাগের আরও খবর