chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে সাংবাদিকের বাড়িতে হামলা-আসবাবপত্র ভাংচুর

নিজস্ব প্রতিবেদক : দৈনিক আজকের পত্রিকার সীতাকুণ্ড প্রতিনিধি সাংবাদিক সবুজ শর্মা শাকিলের গ্রামের বাড়িতে হামলা চালিয়ে বসত ঘর ও ঘরের আসবাব পত্র ভাংচুর করেছে সন্ত্রাসীরা। সবুজ সীতাকুণ্ড প্রেসক্লাবের অর্থ সম্পাদক।

আজ শুক্রবার (২৯ এপ্রিল) বিকেল সাড়ে ৪ টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা বাড়বকুণ্ড ইউনিয়নের ভাইয়েরখিল এলাকার ওমেশ শর্মার বাড়িতে ৩০/৪০ জনের একটি সন্ত্রাসী গ্রুপ এ হামলা চালায়।

তাছাড়া সজুজের গাছের সব আম লুট করে নেয়। বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা সাংবাদিক সবুজের ভাইয়ের স্ত্রী ও বোন শ্লীলতাহানির চেষ্টা চালায় এবং পরিবারের অন্যান্য সদস্যদেরকেও অকথ্য ভাষায় গালমন্দ ও তাদেরকে মেরে ফেলার হুমকি দেয়।

সাংবাদিক সবুজ শর্মা শাকিল বলেন, বাড়বকুণ্ড ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহসিন জাহাঙ্গীর ও স্থানীয় ইউপি সদস্য আব্দুল মান্নান রবিনের নাম ভাঙ্গিয়ে কয়েকজন সন্ত্রাসী শুক্রবার বিকেলে তার বাড়িতে অতর্কিত হামলা চালায়।

তারা অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের আসবাবপত্র ভাঙচুর করে এবং ভাইয়ের বউ এবং বোনকে গালমন্দ করে। তাছাড়া ঘর ভাঙচুর চালিয়ে চলে যাওয়ার সময় বাড়ির আঙিনা থেকে দুটি গাছের সব আম লুট করে নিয়ে যায়।

তবে এ হামলার সাথে কোন সম্পৃক্ততা নেই জানিয়ে ইউপি সদস্য আব্দুল মান্নান রবিন বলেন, এ ঘটনা কারা ঘটিয়েছে তার জানা নেই।

অন্যদিকে এ ঘটনায় সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে জানিয়ে আসামিদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনা হবে বললেন থানার ওসি আবুল কালাম আজাদ।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর