chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মানুষের মাঝে হাহাকার বিরাজ করছে: শাহাদাত

নিজস্ব প্রতিবেদক: দ্রব্যমূল্যসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম লাগামহীনভাবে বেড়ে যাওয়ায় মানুষের মাঝে হাহাকার বিরাজ করছে বলে দাবি করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।

শুক্রবার (২৯ এপ্রিল) বিকাল নগরীর দক্ষিণ বাকলিয়া বউবাজার এলাকায় দোয়া মাহফিল ও ঈদ সামগ্রী বিতরণেরর সময় তিনি এ কথা বলেন।

ডা. শাহাদাত বলেন, গরীব অসহায় মানুষ আজ নিদারুণ কষ্টের মধ্যে দিনযাপন করছে। সাধারণ মানুষের আত্মচিৎকার শুনতে পাই। আমরা কী খেয়ে বাঁচব সবকিছুর দাম আজ ঊর্ধ্বগতি।

তিনি বলেন, এই সরকার যত বেশি দিন ক্ষমতায় থাকবে তত দিন দুর্নীতি ও লুটপাট বৃদ্ধি পেতে থাকবে। সরকার শুধু এই দেশের মানুষের গণতন্ত্র ও ভোটের অধিকার হরণ করে নাই। মানুষের বেঁচে থাকার সমস্ত মৌলিক অধিকার হরণ করেছে।

মহানগর বিএনপির এই আহ্বায়ক আরও বলেন, বাকলিয়ার অনেক ত্যাগী নেতাকর্মীদের আমরা হারিয়েছি। আমাদের সকল ত্যাগী নেতাবৃন্দ যারা মৃত্যুবরণ করেছে সকলের আত্মার মাগফেরাত কামনা করছি।

বাকলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক মরহুম আফতাবুর রহমান শাহিনের ১ম মৃত্যুবার্ষিকী স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর প্রধান বক্তা হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

বাকলিয়া থানা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি এম.আই চৌধুরী মামুন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

মহানগর বিএনপি সাবেক গণশিক্ষা বিষয়ক সম্পাদক ইব্রাহিম বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র যুগ্নআহ্বায়ক ইয়াছিন চৌধুরী লিটন, মহানগর বিএনপি নেতা এ কে খান, মোহাম্মদ সেলিম, ইয়াকুব চৌধুরী নাজিম, এটিএম ফরিদ, হাজী মোহাম্মদ ইউনুস, তানভীর আহমেদ, এম এ হালিম, গোলজার হোসেন লেদু, মো. খোরশেদ আলম, মঞ্জুর,নগদ যুবদল নেতা আসাদুর রহমান টিপু, নগর স্বেচ্ছাসেবক দল নেতা মোহাম্মদ হানিফ,সুলতান, থানা স্বেচ্ছাসেবক দল দুলাল, শামিল, গাজী শওকত, মামুন ছাত্রদল নেতা আরিফ প্রমুখ।

আরকে/আর এস

এই বিভাগের আরও খবর