chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে ছুরিকাঘাতে আহত যুবক মারা গেছে চমেকে

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসভার শেখনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত এক যুবক তিনদিন চিকিৎসাধীন থেকে মারা গেছেন।

আজ শুক্রবার (২৯ এপ্রিল) ভোররাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত যুবকের নাম মো. বাবলু। বয়স ৩২ বছর। তিনি পৌরসভাধীন ৪নং ওয়ার্ড মধ্যম মহাদেবপুরের শেখনগর এলাকার বাসিন্দা কামাল উদ্দিনের ছেলে।

জানা গেছে, গত মঙ্গলবার (২৬ এপ্রিল) ওই এলাকার একটি পুকুর ঘাট ব্যবহার করা নিয়ে দুই নারীর মাঝে ঝগড়া হয়। পরে এ ঘটনায় দুই পরিবারের পুরুষ সদস্যদের মাঝে তর্কাতর্কি ও মারামারিতে রুপ নেয়।

পরদিন বুধবার সাইফুল ও মিয়নের (প্রকাশ শাহীনের) মারামারি থামাতে ঘটনাস্থলে ছুটে আসেন বাবলু। দুই পক্ষের হৈ-চৈয়ের মধ্যে কে বা কারা তাকে ছুরিকাঘাত করলে গুরুতর আহত হন বাবলু।

খবর পেয়ে পরিবারের লোকজন বাবলুকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে তিন দিন চিকিৎসাধীন থাকার পর আজ শুক্রবার ভোর রাতে তিনি মারা যান।

এ বিষয়ে সীতাকুণ্ড থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, পুকুরঘাট ব্যবহার করা নিয়ে দুই নারীর ঝগড়া মারামারিতে রুপ নেয় দুই পরিবারের পুরুষ সদস্যদের মাঝে।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের ধস্তাধস্তি ও সংঘঠিত মারামারি থামাতে গিয়ে কোনো এক পক্ষের ছুরিকাঘাতে আহত হয় বাবলু নামের এক যুবক। আজ শুক্রবার ভোরে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে জানায় ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর