chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চেরাগীতে ছাত্রলীগ নেতা খুন, গ্রেফতার আরও একজন

নিজস্ব প্রতিবেদক: নগরীর চেরাগীতে ছাত্রলীগ নেতা আসকার বিন তারেক খুনের ঘটনায় প্রিয়ম (২৫) বিশ্বাস নামে আরও এক আসামিকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। বুধবার (২৭ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে সিআরবি সাত রাস্তার মাথা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এই ঘটনায় এখন পর্যন্ত দুইজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার দিন শোভন নামে এজাহার নামীয় এক আসামিকে গ্রেফতার করা হয়। তবে সদ্য গ্রেফতারকৃত আসামি প্রিয়ম এজাহারভুক্ত আসামি নন। তবে তাকে ঘটনার সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করা হয়েছে। ২০১৯ সালের দ্রুত বিচার  আইনে দায়ের হওয়া অপর একটি মামলা তার বিরুদ্ধে বিচারধীন। সেই মামলায় প্রিয়ম ত্রাস সৃষ্টি করতে গিয়ে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে বলে জানিয়েছে পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির চট্টলার খবরকে বলেন, হত্যাকাণ্ডের সময় প্রিয়মকে সিসিটিভি ফুটেজে দেখা গেছে। প্রিয়াম নিহত ভিক্টিম ইভানকে গলা টিপে দেওয়ালের সাথে চেপে ধরেন। এই মামলার অন্যতম আসামিদের মধ্যে সে একজন। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমাণ্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত গত শুক্রবার (২২ এপ্রিল) রাত দশটার দিকে আজাদী গলির ভেতরে রাজাপুর লেইনে দয়াময়ী ভবনের সামনে জামালখান ওয়ার্ড ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আসকার বিন তারেক ইভান খুন হন। এই হামলায় নের্তৃত্ব দেওয়ার অভিযোগ নানান ইস্যুতে বিতর্কিত জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাস সুমনের অনুসারী কিশোর গ্যাং লিডার শৈবাল ও তার সাঙ্গোপাঙ্গদের বিরুদ্ধে। যা ঘটনার পরবর্তী সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করেছে পুলিশ।

এমএইচকে/মআ/চখ

এই বিভাগের আরও খবর