chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আজ সামান্থার জন্মদিন

ডেস্ক নিউজ: দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা প্রভু। ১৯৮৭ সালে  এ দিনে ভারতের চেন্নাইয়ে জন্ম। আজ তাঁর ৩৫ তম জন্মদিন।

ইন্ডাস্ট্রিতে সামান্থার বয়স প্রায় ১২ বছর। এক দশকেরও বেশি সময় একাধিক সফল কাজ তামিল ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন তিনি। তবে অভিনয়ের চেয়ে ব্যক্তি জীবনের ঘটনার জন্য নেটপাড়ায় বেশ চর্চিত ছিলেন এই অভিনেত্রী। নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণার পর তাকে নিয়ে শুরু হয় আলোচনা।

তবে তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে নেচে। অল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে প্রথমবারের মতো একটি আইটেম গানে দেখা গিয়েছিল সামান্থাকে।

‘ও আন্তাভা’ নামের আইটেম গানে তার আবেদনময়ী অবতার দর্শকদের ব্যাপক মুগ্ধ করেছিল। আইটেম গানটিতে পারফর্ম করার জন্য প্রচুর প্রশংসাও কুড়িয়েছিলেন সামান্থা। মাত্র কয়েক দিনের মধ্যে ১০০ মিলিয়ন ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছিল গানটি।

বলিউডেও নিজের কাজের দক্ষতা আর রূপের আবেদন দেখিয়ে সেখানেও তাক লাগিয়েছিলেন সবাইকে। ‘ফ্যামিলি ম্যান’-এর ‘রাজি’ হয়ে দুর্দান্ত একটি চরিত্রে ফুটিয়ে তুলেছেন নিজেকে।

যেখানে তিনি স্ক্রিন শেয়ার করেছিলেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী খ্যাতিমান অভিনেতা মনোজ বাজপায়ীর সঙ্গে। এভাবেই একের পর এক সাফল্যের সঙ্গে নিজের পারিশ্রমিক বাড়িয়ে নিয়েছেন সামান্থা। বর্তমানে দাপিয়ে বেড়াচ্ছেন দক্ষিণী সিনেমা থেকে বলিউড, আন্তর্জাতিক অঙ্গন সর্বত্রই।

নচ/মআ/চখ

এই বিভাগের আরও খবর