chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মাদক মামলায় দু আসামির ৭ বছরের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক:চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানার একটি মাদক মামলায় দুই আসামিকে ৭ বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। রোববার (২৪ এপ্রিল) দুপুরে মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত এ রায় দেন।

চট্টগ্রাম মহানগর সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট ফখরুদ্দিন চৌধুরী আদালতের রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাদক মামলায় কামাল হোসেন ও সৈয়দ নূর নামের দুই আসামিকে ৭ বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে ৩ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত। তবে দুই আসামি জামিনে বের হয়ে পলাতক রয়েছে।

সাজাপ্রাপ্ত আসামিরা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ থানার হৃীলা ইউনিয়নের পানখালী এলাকার দিলু মেম্বারের বাড়ীর মৃত মোহাম্মদ হোসেনের ছেলে কামাল হোসেন (৩৫) ও একই এলাকার পানিরছড়া মৌলভী বাজার মৃত আব্দুল হাকিমের ছেলে সৈয়দ নুর (৩১)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ৩মে কর্ণফুলী থানার মইজ্জারটেক এলাকা থেকে দু’জনকে আটক করে পুলিশ। আটকের পর তাদের শরীর তল্লাশি করে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এরপর কর্ণফুলী থানায় উপ-সহকারী পরিদর্শক (এএসআই) অর্নব বড়ুয়া বাদী হয়ে মাদক আইনে দুই জনের বিরুদ্ধে মামলা করেন। ২০১৬ সালের ৩১ মে এ মামলায় আদালতে অভিযোগ দাখিল করা হয়। ওই বছরের ১৭ আগস্ট আদালতে অভিযোগ গঠন করা হয়। আদালতে মোট ৭ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়।

আরকে/চখ

এই বিভাগের আরও খবর