chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চার রোহিঙ্গা নারীর জুতা ও ট্রলিতে মিলল বিপুল ইয়াবা

চট্টলা ডেস্ক : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে পুলিশ মা-মেয়েসহ ৪ রোহিঙ্গা নারীকে আটক করেছে।

ইয়াবা পাচারের গোপন তথ্য পেয়ে রবিবার (১৭ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের অন্তর্গত আঁধার মানিক দরগাহ নামক এলাকায় যাত্রীবাহি বাস থেকে তাদের আটক করা হয়।

পরে নারী পুলিশ সদস্যদের সহায়তায় আটক চার রোহিঙ্গা নারীর দেহ তল্লাশী করা হলে তাদের পায়ের উঁচু হিল ও সাথে থাকা ট্রলি ব্যাগে বিশেষ কৌশলে লুকানো ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

আটক রোহিঙ্গারা হলেন, কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ৪২ নং শেডের ফজল আহমদের স্ত্রী দিলদার বেগম (৪২), তার মেয়ে শওকত আরা (১৯), একই শেডের জাফর আলমের স্ত্রী পারভিন আকতার (২০) ও মো.সজিবের স্ত্রী শফিকা বেগম (২২)।

পুলিশ জানায়, তাদের কাছে আগে থেকে সোর্সের তথ্য ছিলো বেশ কয়েকজন মাদক পাচারকারী বাসের যাত্রী বেশে কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে ঢাকার উদ্দ্যেশে রওনা দিয়েছে।

এমন খবরে সাতকানিয়ার আঁধার মানিক দরগাহ এলাকায় বিশেষ চেপোস্ট স্থাপন করা হয়। তথ্য মতে ঢাকাগামী মিয়ামি পরিবহনের একটি বাসকে চেকপোস্টে থামিয়ে তল্লাশী চালানো হয়।

এসময় চার নারীর কথা বার্তায় সন্দেহ হলে তাদের বাস থেকে নামিয়ে তল্লাশি করা হলে প্রত্যেকের পায়ের উঁচু (হিল) জুতা ও ট্রলি ব্যাগের পাইপের ভেতর বিশেষভাবে লুকানো অবস্থায় ১৫ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

আজ সোমবার (১৮ এপ্রিল) বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান।

তিনি বলেন, চার রোহিঙ্গা নারীকে ৪৫ লাখ টাকা মূল্যের ১৫ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়েরের পর সোমবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর