chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আসামি ধরতে গিয়ে অপেশাদার আচরণ, পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক: গ্রেফতারি পরোয়নাভুক্ত আসামিকে ধরতে গিয়ে তার স্ত্রী, সন্তানকে মারধর ও অকথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগে সীতাকুণ্ড থানার উপপরিদর্শক (এসআই) মাহবুব মোরশেদকে প্রত্যাহার করা হয়েছে। তাকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে ওঠা অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানালেন সীতাকুণ্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল করিম।

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে মুঠোফোনে আশরাফুল করিম বলেন, গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামির বাসায় গিয়ে স্বর্ণালংকার লুটপাটের বিষয়টি অতিরঞ্জিত করে গণমাধ্যমে প্রকাশ করা হয়েছে। প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি তিনি আসামীর স্ত্রীর সঙ্গে অপেশাদার আচরণ করেছে। আসামী গ্রেফতার করতে গিয়ে তিনি কোনাভোবেই গালিগালাজ করতে পারেন না। অভিযোগ ওঠার পর প্রাথমিকভাবে তাকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। এর পাশাপাশি পুরো বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

সূত্র জানায়, সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর ইউনিয়নের ভাটেরখীল গ্রামের বাসিন্দা নুরুল ইসলাম। জায়গা-জমি নিয়ে পারিবারিক বিরোধের জেরে একটি মামলায় আসামি নুরুল ইসলামাকে গ্রেফতার করতে তার বাসায় যান এসআই মাহবুব মোরশেদসহ পুলিশ সদস্যরা। আসামি নুরুল ইসলামকে খুঁজে না পেয়ে মাহবুব গালিগালাজ শুরু করেন। এক পর্যায়ে তার স্ত্রীকে আলমারির চাবি দিতে বলেন। তিনি চাবি না দিলে স্ত্রী ও সন্তানকে মারধর করেন। ওই সময় আলমারি থেকে স্বর্ণালংকারসহ নগদ টাকা নিয়ে যায় বলে অভিযোগ ওঠে।

এ ঘটনায় নুরুল ইসলামের স্ত্রী খালেদা আক্তার গতকাল এসআই মাহবুব মোরশেদের বিরুদ্ধে জেলা পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ দেন। অভিযোগ পেয়ে তার বিরুদ্ধে ব্যববস্থা নেওয়া হয়।

 

আরকে/মআ/চখ

এই বিভাগের আরও খবর