chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মানুষের বিপদে সাহায্যের হাত বাড়িয়ে দেয়া এবাদতঃ আ জ ম নাছির

ডেস্ক নিউজঃ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, রমজান মাস পবিত্র সিয়াম সাধনার মাস। এই মাসের সওয়াব অন্যান্য সকল মাসের চেয়ে অধিকতর উত্তম। বিত্তবান শ্রেণির ধন-সম্পদের উপর পাড়া-প্রতিবেশী বা কাছের মানুষের হক রয়েছে। তাই সমাজের প্রত্যেক অবস্থাপন্ন, বিত্তবান শ্রেণিকে মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে। মানুষের বিপদে সাহায্যের হাত বাড়িয়ে দেয়া এবাদত।  

এই রমজানে মানুষের সহায়তায় সরকারের পক্ষ থেকে গ্রহণ করা হয়েছে নানামুখী উদ্যোগ। সরকারের এই চলমান উদ্যোগে সহায়ক শক্তি হয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরাও ইফতার,সেহরি সামগ্রী নিয়ে মানুষের সহায়তা করে যাচ্ছে। একজন রাজনৈতিক কর্মী হিসেবে এমন উদ্যোগ প্রশংসার দাবি রাখে।

আজ শনিবার ১৬ এপ্রিল দুপুরে নগরীর রুবি গেইট মোড় চত্বরে নগর যুবলীগ নেতা আবু মোহাম্মদ মহিউদ্দীনের সার্বিক ব্যবস্থাপনায় এলাকাবাসীর মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, আওয়ামী লীগ নেতা মো. ইসা, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, শাহাদাত উল্লাহ, জাকির হোসেন,মো.আইয়ুব, দিদারুল আলম চৌধুরী, মো. ইসহাক, আজিম উদ্দিন, মুরীদুল আলম মুরাদ,মো. শরীফ হোসাইন, অর্পণ বড়ুয়া, ইয়াসিন চৌধুরী, মহিন উদ্দিন তুষার, মোশাররফ হোসেন, নুরুল হক মনি,জসিম উদ্দিন, শাকিল খান, আশিকুর রহমান খোকন, সোহেল রানা, মো. আলমগীর,মো.সিরাজ, আনিসুল ইসলাম সাকিব, আরমানুল কবির, নাজিম উদ্দিন, ইমন সরকার, ইয়াসিন আরাফাত বাপ্পী, মহিউল ইসলাম, কাম্বার হোসেন রকি, শেখ ফজলে রাব্বি, ইকরামুল কবির, শাহাদাত হোসেন ওমর/ সাখাওয়াত হোসেন সজীব প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ৫০০ জন মানুষের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করা হয়েছে।

ইহ//চখ

এই বিভাগের আরও খবর