chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

যুবলীগ নেতা হত্যার মূল আসামিসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের সীতাকুণ্ডে তিন বছর আগে খুনর হওয়া ওয়ার্ড যুবলীগের সভাপতি সভাপতি দাঊদ সম্রাটের মূল আসামিসহ দুই জনকে গ্রেফতার করেে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

শনিবার (১৬ এপ্রিল) সকালে র‌্যাবের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিৃবতিতে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এর আগে গতকাল রাতে সীতাকুণ্ডের ভুঁইয়াপাড়া এলাকা থেকে আসামিদের গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন, মো. মামুন ওরফে ডাকাত মামুন (২২), মো. নুরুল হুদা (২৫)।

র‌্যাব জানায়, ২০১৮ সালের ৩১ ডিসেম্বর বিকেলে দুর্বৃত্তরা সীতাকুণ্ডের চার নম্বর ওয়ার্ডের যুবলীগ সভাপতি দাঊদ সম্রাটকে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে খুন করে। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করে। তবে ঘটনার পর থেকে মামুন ও নুরুল আত্মগোপনে চলে যায়। গোয়েন্দা নজরদারির এক পর্যায়ে আসামিদের অবস্থান নিশ্চিতের র‌্যাবের একটি টিম অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর তৎপতার পরও তারা বিভিন্ন স্থানে আত্মগোপনে থাকেন। সর্বশেষ তাদের অবস্থান নিশ্চিতের পর অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের তারা ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার বিষয়টি স্বীকার করে করেছেন।

আরকে/মিআ/চখ

এই বিভাগের আরও খবর