chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চৌমুহনীতে দেয়াল ধস: ৭ দিন পর আহত বৃদ্ধার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : আজ থেকে সাতদিন আগে গত ২ এপ্রিল শনিবার দুপুরে চট্টগ্রাম নগরীর চৌমুহনী এলাকায় দেয়াল ধসে আহত ৫ জনের মধ্যে ৮৫ বছর বয়সী বৃদ্ধাটি মারা গেছেন।

আজ শনিবার (৯ এপ্রিল) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত বৃদ্ধাটির নাম আনোয়ারা বেগম। তিনি চৌমুহনী সৈয়দ মৌলভী মোহাম্মদ আবদুল নুর শাহ ভবন এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

শনিবার বিকেলে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, চৌমুহনী এলাকার হাসমত আলী শালকরের পাশের ভবনে দেয়াল ধসে ৫ জন আহত হয়েছিলেন। আজ শনিবার সকালে বৃদ্ধা আনোয়ারা বেগম চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এর আগে গত শনিবার (২ এপ্রিল) বেলা সাড়ে ১২টায় চৌমুহনী এলাকার হাসমত আলী শালকরের পাশের ভবনের দেয়াল ধসে পড়ে। এতে ওই বৃদ্ধাসহ পাঁচ জন গুরুতর আহত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী টিম ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় ৫ জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ভর্তি করে দেন। এদের মধ্যে বৃদ্ধা আনোয়ারা বেগমের অবস্থা আশঙ্কাজনক ছিলো। আজ শনিবার সকালে তার মৃত্যু হয়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর