chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা পৌর বাস স্ট্যান্ড ও দারোগাহাট এলাকায় পৃথক অভিযান চালিয়ে এক রোহিঙ্গা নারীসহ দুজনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার (৮ এপ্রিল) মধ্যরাত সোয়া একটার সময় পৃথক অভিযান চালিয়ে পুলিশ এসব ইয়াবাসহ তাদেরকে আটক করতে সক্ষম হয়।

আটককৃতরা হলেন, টেকনাফের লোদা আলীখালীর ২৫ নম্বর ক্যাম্পের দ্বীন মোহাম্মদের মেয়ে ও আজিম উল্ল্যাহর স্ত্রী হামিদা বেগম (৩২) ও কুমিল্লার চৌদ্দগ্রাম থানার কনকাপইথ ইউনিয়নের আগুনশাইল গ্রামের মৃত আব্দুল মজিদ সরকারের ছেলে বদিউল আলম (৬২)।

আজ শনিবার (৯ এপ্রিল) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার ইন্সপেক্টর (তদন্ত) সুমন বণিক। তিনি বলেন, যাত্রী বেশে ইয়াবা পাচারের তথ্য পেয়ে উপজেলার বড় দারোগারহাট ও পৌর বাস স্ট্যান্ড এলাকায় পৃথক অভিযান চালায় টিম সীতাকুণ্ড।

অভিযানে বড় দারোগারহাট এলাকায় একটি বাসে তল্লাশীকালে ১৫শ পিস ইয়াবাসহ হামিদা বেগম নামে এক রোহিঙ্গা নারীকে আটক করা হয়। অপর অভিযানেও পৌর বাস স্ট্যান্ড এলাকায় বাসে তল্লাশী চালিয়ে ১৫শ পিস ইয়াবা নিয়ে বদিউল আলম (৬২) নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে আটক দুজনই ইয়াবা কারাবারে জড়িত থাকার কথা স্বীকার করেন। তাদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শনিবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.