chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে পদত্যাগের আল্টিমেটাম

ডেস্ক নিউজঃ ‘চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর পরিকল্পনা নেই’- জাতীয় সংসদে দেওয়া জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের এমন বক্তব্যের প্রতিবাদে তার পদত্যাগের দাবি জানিয়েছে সর্বদলীয় ছাত্র ঐক্য পরিষদ। 

শনিবার (৯ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এক সমাবেশে পদত্যাগের দাবি জানান তারা।

এ সময় সংগঠনটির নেতাকর্মীরা জনপ্রশাসন প্রতিমন্ত্রীর কুশপুতুল দাহ করেন এবং তার পদত্যাগে আগামী ২০ মে পর্যন্ত আলটিমেটাম দিয়েছেন। এর মধ্যে তিনি পদত্যাগ না করলে ১ জুন দেশের সব জেলা শহরে বিক্ষোভ সমাবেশ করা হবে বলে জানিয়েছেন পরিষদের নেতারা।

সমাবেশে বক্তারা বলেন, চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর যৌক্তিক দাবি মেনে না নিয়ে উল্টো সংসদে দাঁড়িয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স আর বাড়ানো হবে না বলে জানিয়েছেন। আমরা বলতে চাই, প্রতিমন্ত্রী বেকার সমাজের সঙ্গে প্রহসন করেছেন। আপনি দ্রুত পদত্যাগ করুন। নয়তো ছাত্রসমাজকে সঙ্গে নিয়ে আপনার পদত্যাগের জন্য যা করা দরকার সব করা হবে।

সমাবেশে চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধি আন্দোলনের মুখপাত্র মো. ইমতিয়াজ হোসেন বলেন, ‘আমরা জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে তার বক্তব্য প্রত্যাহার করে আগামী ২০ মে-র মধ্যে পদত্যাগ করার আলটিমেটাম দিচ্ছি। এ সময়ের মধ্যে তিনি পদত্যাগ না করলে আগামী ১ জুন দেশের সব কটি জেলায় বিক্ষোভ সমাবেশ করব।’

নচ//চখ

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.