chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

গার্দিওলা বিশ্বের সেরা কোচ: ক্লপ

ডেস্ক নিউজঃ চলতি মৌসুমের ইংলিশ প্রিমিয়ার লিগে মহা মূল্যবান ম্যাচে রবিবার রাতে মুখোমুখি হবে শীর্ষ দুই দল ম্যানচেস্টার সিটি ও লিভারপুল। এই ম্যাচে যারা জিতবে তারাই লিগ শিরোপা জয়ে এগিয়ে যাবে। ম্যাচের আগে তাই নিজেদের কৌশল, পরিকল্পনা সাজাতে ব্যস্ত দুই দলের দুই কোচ। এরই মধ্যে লিভারপুল কোচ ইয়র্গেন ক্লপ জানালেন, পেপ গার্দিওলা বিশ্বের সেরা কোচ।

 

ম্যানচেস্টার সিটিকে এখনো চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতাতে না পারলেও বার্সেলোনাকে দুটি শিরোপা জিতিয়েছিলেন পেপ গার্দিওলা। এছাড়া সিটিকে জিতিয়েছেন তিনটি লিগ শিরোপা। সবকিছু মিলিয়েই গার্দিওলাকে বিশ্বের সেরা কোচ বললেন ক্লপ। রবিবারের ম্যাচকে সামনে রেখে আজ এক সংবাদ সম্মেলনে লিভারপুল বস বলেন,’পেপ বিশ্বের সেরা কোচ। আমি মনে করি আমরা সবাই এতে একমত হব এবং চ্যাম্পিয়নস লিগে এখনো তা কাজ করেনি (সিটিকে শিরোপা না জেতানো) যা কাকতালীয় হতে পারে। কেউ যদি তাকে সন্দেহ করে তবে আমি জানি না কিভাবে এটি ঘটতে পারে। ‘

 

ইতিহাদের এই ম্যাচে ম্যানচেস্টার সিটিকে হারাতে পারলে দুই পয়েন্টে এগিয়ে যাবে লিভারপুল। তাই ক্লপের সব চিন্তা এখন এই ম্যাচকে ঘিরে,’আশা করি ইতিহাদে ভাল একটা ম্যাচ হবে। ‘ রোববার বাংলাদেশ সময় রাত ৯টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি।

ইহ//চখ

এই বিভাগের আরও খবর