chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাকলিয়ায় মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ নওফেলের

ডেস্ক নিউজ: নগরীর ১৮নং পূর্ব বাকলিয়া ওয়ার্ডের আব্দুর লতিফ হাটের হাজ্বী চাঁনগাজী জামে মসজিদে বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধের জন্য ২ লাখ টাকা অনুদান প্রদান করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শুক্রবার (৮এপ্রিল) দুপুরে এই অর্থ তিনি কমিটির হাতে তুলে দেন।

অনুদান প্রদান কালে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র একান্ত প্রচেষ্টায় আজ সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন হয়েছে।

বঙ্গবন্ধু কন্যা সারাদেশে বিদ্যুৎ এর আলো পোঁছে দিয়েছেন। কিন্তু তা সঠিকভাবে রক্ষণাবেক্ষণ ও ব্যবহারের দায়িত্ব আমাদের। আমাদের বাসায়, বাড়িতে সবখানে বিদুৎ-গ্যাস ব্যবহারে সচেতন হতে হবে। শুধু শুধু ফ্যান,লাইট জ্বালিয়ে রেখে বিদ্যুৎ নষ্ট না করার জন্য সকলের প্রতি তিনি অনুরোধ জানান।

শিক্ষা উপমন্ত্রী আরো বলেন, এই বাকলিয়া শহরের ভিতরে হলেও দীর্ঘদিন ধরে পিছিয়ে ছিল। মাননীয় প্রধানমন্ত্রী’র সহায়তায় শিক্ষা, চিকিৎসা, রাস্তা ঘাটের উন্নয়ন করার মাধ্যমে বাকলিয়া কে উন্নত এলাকা হিসেবে গড়ে তুলা হচ্ছে।

আপনারা বঙ্গবন্ধু কন্যা’র জন্য দোয়া করবেন, উনি সুস্থ থাকলে বাকলিয়া, চট্টগ্রাম এবং সারাদেশের উন্নয়ন হবে।

অনুদান প্রদান কালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও ১৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহমেদ ইলিয়াস, ১৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, মধ্যম বাকলিয়া সমাজ কল্যাণ ও উন্নয়ন পরিষদ সাধারণ মো. মহসিন, মো. এমদাদ উল্লাহ, হাজী মো. আব্দুল মাবুদ, মো. সোলাইমান, গিয়াস উদ্দিন, শাহেদ পারভেজ প্রমুখ।

এমএইচকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর