chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বনি- কৌশানি আবারো জুটি বাঁধলেন

ডেস্ক নিউজ: টলিউডের জনপ্রিয় জুটি বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জি।  একসঙ্গে তারা বেশ কয়েকটি ভালো ছবি উপহার দিয়েছেন। এবার তারা জুটি বাঁধলেন একটি ফিচার ফিল্মে।

এবার আবারও নতুন ছবিতে দেখা যাবে এ জুটিকে। ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘তুমি আসবে বলে’র মতো ছবি উপহার দিয়েছে এ জুটি। মাতিয়েছে দর্শকদেরও। প্রার্জুন মজুমদার পরিচালিত ও মুকেশ পাণ্ডে প্রযোজিত এ জুটির নতুন ছবির নাম ‘অন্তর্জাল’।

পরিচালক প্রার্জুন মজুমদার জানিয়েছেন, নারীকেন্দ্রীক এই ছবিতে কৌসানী রয়েছেন মুখ্য ভূমিকায়। তার চরিত্রের নাম লহরী। যিনি পেশায় একজন লেখিকা। তার স্বামী অপূর্বর চরিত্রে অভিনয় করছেন বাস্তবের প্রেমিক বনি। কিন্তু প্রথম বিবাহবার্ষিকীর দিনই রহস্যজনক ভাবে হারিয়ে যান অপূর্ব।

এর পরই গল্পে রহস্যের উন্মোচন। পরিচালক জানান, ‘করোনা আমাদের কোণঠাসা করে দিয়েছে। বহু মানুষের চাকরি গেছে। হাতে টাকা-পয়সা নেই। এই পরিস্থিতিতে গার্হস্থ্য হিংসার ঘটনা বেড়েছে। আমার ছবি থ্রিলার হলেও সেখানে এ বিষয়গুলোও উঠে আসবে।’

বনি-কৌসানী ছাড়াও এ ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায় ও সৌমাল্য দত্ত। মার্চে শুরু হয়েছে ‘অন্তর্জাল’-এর শুটিং।

মআ/চখ

 

এই বিভাগের আরও খবর