chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আবারও এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়া

রাজনীতি ডেস্ক : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আবারও রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য বুধবার (৬ এপ্রিল) বিকেল ৫টার দিকে গুলশানের বাসভবন থেকে তাকে হাসপাতালে নেওয়া হয়।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, হাসপাতালে খালেদা জিয়ার বেশকিছু পরীক্ষা-নীরিক্ষা করার কথা রয়েছে।

জানা গেছে, খালেদা জিয়ার সঙ্গে তার গাড়িতে ছিলেন গৃহকর্মী ফাতেমা। এছাড়া ব্যক্তিগত নারী স্টাফও ছিলেন আছেন।

তিনি জানান, চলতি মার্চ মাসের ৩ তারিখ রমজান শুরুর পর কিছুটা দুর্বল হয়ে পড়লে মঙ্গলবার রাত ১০টায় তার বাসভবনে আসেন মেডিকেল বোর্ডের সদস্যরা।

তার স্বাস্থ্যের সবশেষ অবস্থা পর্যবেক্ষণ করেন ডা. সাহাব উদ্দিন তালুকদারের নেতৃত্বে টিম। এ সময় তার বেশকিছু বিষয়ে পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া জরুরি বলে জানান তারা।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বুধবার বিকেল ৪টার পর তাকে গুলশানের বাসা থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিকেল ৫টার দিকে তিনি হাসপাতালে পৌঁছান।

এর আগে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ৮০ দিন চিকিৎসাধীন থাকার পর গত ১ ফেব্রুয়ারি বাসায় ফেরেন খালেদা জিয়া। গত বছরের ১৩ নভেম্বর অসুস্থ হয়ে পড়লে খালেদা জিয়াকে হাসপাতালের সিসিইউতে ভর্তি করানো হয়।

শারীরিক অবস্থার উন্নতি হলে, চলতি বছরের ১০ জানুয়ারি তাকে কেবিনে স্থানান্তর করা হয়। এভারকেয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১০ সদস্যের একটি মেডিকেল বোর্ডের অধীনে চিকিৎসাধীন ছিলেন সাবেক এ প্রধানমন্ত্রী।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর