chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দ্বিতীয় বিয়ে করতে চান না স্বস্তিকা

ডেস্ক নিউজ: কাগজে-কলমে বৈবাহিক সম্পর্কে থাকলেও প্রেম স্বস্তিকার জীবনে হানা দিয়েছে বেশ কয়েকবারই। কিন্তু টলিউড অভিনেতা জিত, পরমব্রত সবাইকেই একে একে বিদায় জানিয়েছেন স্বস্তিকা মুখার্জী।

সব বাংলা সিনেমায় অনবদ্য কাজ করেছেন স্বস্তিকা। স্বীকৃতি অর্জন করেছেন দর্শকমহলে। তবে তার ব্যক্তি জীবন না পাওয়া আর অসমাপ্ত ভালোবাসার দীর্ঘ অধ্যায় হয়ে রয়ে গেছে আজও।

মাত্র ১৮ বছর বয়সে বিয়ে হয় স্বস্তিকার। তবে ২ বছর পরই স্বামী প্রমিত সেনের বাড়ি থেকে বেরিয়ে আসেন তিনি। শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগে ডিভোর্স দাবি করেন স্বামীর কাছে। তবে জানা যায়, আজ ১৭ বছর পরও আইনগতভাবে স্ত্রী স্বস্তিকাকে তালাক দেননি স্বামী প্রমিত। কিন্তু একমাত্র মেয়ে অন্বেষাকে নিয়ে আলাদা থাকেন স্বস্তিকা। সিঙ্গেল মাদার হিসেবে মেয়েকে একাই বড় করেছেন ৪২ বছর বয়সী অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় একটি টেলিভিশন অনুষ্ঠানে দ্বিতীয় বিয়ের ব্যাপারে স্বস্তিকাকে জিজ্ঞেস করা হলে তিনি জানান, যেহেতু আগের বিয়ে থেকে এখনো আইনগত ভাবে বের হতে পারেননি তাই দ্বিতীয় বিয়ে করবেন না। তবে কাউকে ভালো লাগলে একসঙ্গে থাকবেন নিশ্চয়।

২১ বছরের মেয়ে অন্বেষার প্রসঙ্গে স্বস্তিকা জানান, নিজে অভিনেত্রী হয়ে যে সংগ্রাম করেছেন সেটা মেয়েকে করাতে চান না। তাই কোনোভাবেই মেয়েকে অভিনয়ে দেবেন না তিনি। ‘কলকাতার বিভিন্ন নামিদামি স্কুলে গিয়ে ফিরে আসতে হতো বাবা ছাড়া অন্বেষাকে ভর্তি নিতে চাইত না।’ সিঙ্গেল মাদার হওয়ার সংগ্রাম নিয়ে প্রশ্ন করায় এমনটায় বলেন তিনি।

মআ/চখ

এই বিভাগের আরও খবর