chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্য বন্ধে সিএমপির হস্তক্ষেপ চান সুজন

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন বলেছেন, চট্টগ্রাম নগরীতে হঠাৎ করে ছিঁচকে চোরের উৎপাত বৃদ্ধি পেয়েছে। বাসা-বাড়ি থেকে শুরু করে দোকান-পাট, গোডাউন-গ্যারেজসহ বিভিন্ন প্রতিষ্ঠানে হানা দিচ্ছে ছিঁচকে চোরের সংঘবদ্ধ গ্রুপগুলো।

পাশাপাশি কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্য বৃদ্ধি পেয়েছে যা উদ্বেগজনক। তারা ছিনতাই, ধর্ষণ, লুটপাট, মাদক ব্যবসা, খুন, অপহরণ ও যৌন হয়রানিসহ ভয়ংকর সব অপরাধের সঙ্গে জড়িয়ে পড়েছে।

এসব কিশোর গ্যাংয়ের সদস্যরা যখন তখন ছুরি, চাপাতি, রামদা, হকিস্টিক ছাড়াও অত্যাধুনিক অস্ত্রশস্ত্র নিয়ে পাড়া মহল্লায় আতংক সৃষ্টি করছে।

এদের উৎপাত থেকে নগরবাসীকে বাঁচাতে ফুট পেট্রোল চালু, থানার মোবাইল পেট্রোল টিম বৃদ্ধি করাসহ গোয়েন্দা নজরদারি বৃদ্ধির জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের নিকট অনুরোধ জানিয়েছেন সুজন।

আজ সোমবার (৪ এপ্রিল) এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি সিএমপি কমিশনারের প্রতি এ অনুরোধ রাখেন। তিনি চট্টগ্রাম নগরীর জনসংখ্যা অনুপাতে পর্যাপ্ত পুলিশ ফোর্স প্রদানের জন্য স্বরাষ্ট্র মন্ত্রীর নিকট সবিনয় অনুরোধ জানান।

তাছাড়া রমজান শুরু হওয়ার সাথে সাথে নগরীতে যানজটের মাত্রা বৃদ্ধি পেয়েছে উল্লেখ করে যানজট এড়াতে বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ভারী যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করতে পারলে যানজট অনেকাংশে কমে আসবে বলেও মত প্রকাশ করেন সুজন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর