chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সেহেরীতে খাবার মান বৃদ্ধির দাবি ছাত্র ইউনিয়নের

ডেস্ক নিউজ:সেহেরিতে খাবারের মান বৃদ্ধি এবং অন্যান্য ধর্মাবলম্বী শিক্ষার্থীদের সুবিধার্থে হলের ডাইনিং ও ক্যাফেটেরিয়ায় খাবারের ব্যবস্থার দাবি জানিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ছাত্র ইউনিয়নের নেতারা।

 

সোমবার (৪ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ছাত্র ইউনিয়নের বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি প্রত্যয় নাফাক এবং সাধারণ সম্পাদক আবীর এইচ . তিতাস এ দাবি জানান।

 

বিবৃতিতে নেতারা বলেন, গতকাল শনিবার থেকে রমজান মাস শুরু হয়েছে। শিক্ষার্থীদের সেহেরির জন্য প্রতিনিয়ত হলের ডাইনিংয়ের ওপর নির্ভর করতে হয়। এর জন্য শিক্ষার্থীদের অতিরিক্ত অর্থ প্রদান করতে হচ্ছে। কিন্তু সে অনুযায়ী মান সম্মত নয়। এছাড়া রোজা উপলক্ষ্যে ক্যাফেটেরিয়া ও ডাইনিং বন্ধ থাকায় শিক্ষার্থীরা ক্যাম্পাসে খাদ্য সংকটে ভুগছে।

নেতারা দাবি করেন, সেহেরির খাবারকে কেন্দ্র করে ডাইনিংগুলোতে খাবারের দাম প্রয়োজনের অতিরিক্ত ধার্য করা হচ্ছে। কিন্তু খাবারের মান এবং পরিমাণ সে অনুযায়ী অপ্রতুল। ক্যাম্পাসের প্রায় সব ডাইনিং এবং ক্যাফেটেরিয়া বন্ধ থাকায় অন্যান্য ধর্মাবলম্বী শিক্ষার্থীদের চরম খাদ্য সংকটে পড়তে হচ্ছে । এমন পরিস্থিতিতে সেহেরিতে খাবারের মান বৃদ্ধি ও অন্যান্য ধর্মাবলম্বী শিক্ষার্থীদের সুবিধার্থে হলের ডাইনিংয়ে খাবারের দাবি জানিয়েছেন।

আরকে/চখ

Leave A Reply

Your email address will not be published.