chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ল ৯ বসতঘর

জেলা-উপজেলা ডেস্ক : কক্সবাজারের চকরিয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে অন্তত ৯টি বসতঘর পুড়ে গেছে বলে খবর পাওয়া গেছে।

আজ রবিবার (৩ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার সময় উপজেলার সাহারবিল ইউনিয়নের বাটাখালী ব্রীজসংলগ্ন মাইজপাড়া এলাকায় আগুন লাগার ঘটনাটি ঘটে।

খবর পেয়ে চকরিয়া ফায়ার সার্ভিসের দুটি গাড়ি দ্রুত ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় ঘন্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে এর আগেই ৯টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

এই অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ নয় পরিবার হলেন, মো.নুরুচ্ছফা, আহমদ হোসেন, মিরাজ, আবদুল হক, মো.আলম, মো.হেলাল, মো.মহিউদ্দিন, জমির এবং বশির।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য মো.নুরুচ্ছফা বলেন, বাড়ির মহিলারা সবাই রান্না ঘরে কাজে ব্যস্ত। এসময় কোন একটি বাড়ি থেকে আগুনের সুত্রপাত হয়।

এতে একই সাথে লাগোয়া ৯টি বসতঘরে আগুন লেগে যায়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে পুড়ে সব কিছু শেষ হয়ে গেছে। আমাদের সব শেষ। কিছুই নেই।

এ ঘটনায় কোত হতাহতের ঘটনা ঘটেনি জানিয়ে চকরিয়া ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো.সেলিম উদ্দিন বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে আমাদের টিম ধারণা করছেন। তবে ক্ষয়ক্ষতির ব্যাপারে তাৎক্ষনিক কিছু বলা সম্ভব হচ্ছে না।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.