chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে জাতীয় যুবসংহতির ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ডেস্ক নিউজঃ চট্টগ্রামে জাতীয় যুবসংহতির ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২ এপ্রিল নগরীর চকবাজারে জাতীয় পার্টি কার্যালয়ে কেক কেটে জাতীয় যুবসংহতির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর জাতীয় যুবসংহতির আহবায়ক (প্রস্তাবিত) জহির উদ্দিন জহির ও সঞ্চালনা করেন সদস্য সচিব (প্রস্তাবিত) মোঃ নজরুল ইসলাম।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য ও নগর জাপার সভাপতি আলহাজ্ব সোলায়মান আলম শেঠ। প্রধান অতিথি বক্তব্য বলেন তিনি বলেন, বাংলাদেশী জাতীয়তাবাদ, গণতন্ত্র ও অর্থনৈতিক মুক্তির স্লোগানে ১৯৮৩ সালের ২রা এপ্রিল জাতীয় যুবসংহতি প্রতিষ্ঠা করেন পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি আরও বলেন,দেশের মানুষকে দুঃখ দুর্দশা থেকে মুক্তির জন্য দ্রব্যমূল্য দাম কমানো ছাড়া কোন বিকল্প নেই।যেভাবে হোক দাম কমান,দেশ বাচান,মানুষ বাচান।দরকার হলে অসাধু ব্যবসায়ীরা যে দলের হোক তার বিরুদ্ধে আইনের ব্যবস্থা গ্রহণ করুন। মানুষ এখন বলে পল্লীবন্ধুর শাসনামল ছিল স্বর্ণযুগ। পল্লীবন্ধুর স্বপ্নের নতুন বাংলাদেশ বিনির্মাণে যুবসমাজকে জাতীয় যুবসংহতির পতাকা তলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি। চট্টগ্রাম মহানগর প্রত্যেক থানায়,ওয়ার্ডে জাতীয় যুবসংহতির কার্যক্রম পরিচালনা করার এবং মহানগর জাতীয় পার্টি সর্বপ্রকার সহযোগিতার আশ্বাস দেন।

উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর জাপার সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াকুব হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও নগর জাপার সহ সভাপতি আবু জাফর মাহমুদ কামাল, সহ সভাপতি মোঃআলী, যুগ্ম সাধারণ সম্পাদক আলী ইমরান, দপ্তর সম্পাদক ছবির আহমদ, প্রচার সম্পাদক কাজী ফজলে শাহীন, নগর জাতীয় যুবসংহতির নেতা জাহাঙ্গীর আলম, খয়রাতি হোসেন, মোঃওসমান, সাইফুল ইসলাম, কাজী মোরশেদ, সাকির, এড,জিয়াউর রহমান মুকুল, মামুন মিয়াজি, দেলোয়ার, মকছুদ, শহীদুল্লাহ্, আলামিন, শাহাজাহান, আরেফিন, টিংকু, অভি, খাদিমুল ইসলাম কাজল, মনসুর, বুলু, মহিলা নেত্রী পারুল আক্তার, রেহেনা, জেসমিন, ফুলমতি, ছাত্রসমাজের যুগ্ম আহবায়ক আরাফাতুল আলম কচি, আবু হাসান।

এই বিভাগের আরও খবর