chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এপ্রিলেই বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া

ডেস্ক নিউজ: যখন অন্যান্য বলিউড তারকারা একে একে একে গাঁটছড়া বাঁধছেন তখন ভক্তদের চোখ ছিল আলিয়া-রণবীরের সাতপাকে বাঁধা পড়ার দিকে। এবার সেই অপেক্ষার অবসান হচ্ছে। হ্যাঁ, চলতি এপ্রিল মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর, এপ্রিল মাসের দ্বিতীয় সপ্তাহেই চার হাত এক হচ্ছে তাদের। বিয়েটাও হবে বলিউডর বিখ্যাত কাপুর পরিবারের রীতি-রেওয়াজ মেনেই। আর বিয়ের অনুষ্ঠান নামিদামি কোনো হোটেল বা পার্টি সেন্টারে নয়, হবে বিয়ের আসর বসবে ‘আর কে’ হাউসে।

ঋষি কাপুর ও নীতু কাপুরের একমাত্র সন্তান রণবীর কাপুর নিজের বিয়েতে ফেরাতে চাইছেন বাবা-মায়ের বিয়ের স্মৃতি। এ কারণেই পৈতৃক বাড়ি ‘আর কে’ হাউসে আলিয়ার সঙ্গে মালাবদল হবে রণবীরের। ঠিক যেভাবে ১৯৮০ সালের ২০ জানুয়ারি এই পৈতৃক বাড়িতেই নীতুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন ঋষি।

বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, এরইমধ্যে নাকি বিয়ের কেনাকাটা শুরু করেছেন রণবীরের মা নীতু কাপুর। শোনা যাচ্ছে, আলিয়া-রণবীরের বিয়ের পোশাক ডিজাইন করছেন মণীশ মালহোত্রা। রণবীরের কাকা এবং মহেশ ভাটের (আলিয়ার বাবা) কথা মাথায় রেখেই এ ধরনের প্ল্যান করেছেন রণবীর ও আলিয়া।

শোনা যাচ্ছে, রণবীর-আলিয়ার বিয়ে হবে দুই পরিবার এবং ঘনিষ্ঠ মহলের উপস্থিতিতে। তবে এই হেভিওয়েট জুটির বিয়েতে পাঁচশোরও কম অতিথি আমন্ত্রণ পাবেন।

মআ/চখ

 

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.