chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ আহত ১৭

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের রাউজানে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ অন্তত ১৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। গতকাল শুক্রবার দুপুর থেকে আজ শনিবার (২ এপ্রিল) সকাল পর্যন্ত উপজেলার ৭ নং ইউনিয়নের কেউটিয়ার কুলালপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

পুরো এলাকা জুড়েই এখন পাগলা কুকুরের আতংক বিরাজ করছে। আহতদের মধ্যে শিশু রয়েছে চারজন। এরা হলেন মোহাম্মদ সায়েদ (৩), সনজিনা (৯), রিহুল জান্নাত (সাড়ে চার বছর) ও আরমা আকতার (৩ বৎসর ৬মাস)।

তাছাড়া আহতরা অন্যরা হলেন, বাচ্চু আকতার (২৮) অদিরিতা (২০), সেকান্দর মিয়া (৭০), অরুপ বড়ুয়া (৪৭), অনিন্দ নাথ (৫২), প্রিতম ভট্টচার্য্য (৭২), পপি বড়ুয়া (৩০) এ্যনি আকতার (১৪) জান্নাতুৃল নিশা (৫২) ইসফা (৪০), সাফায়েত (৫২) ফাহিম (১৮) ও মো. শাফি (৫০)।

আহতদের মধ্যে অধিকাংশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেলে কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাজমুল হাসান। তিনি বলেন, শুক্রবার দুপুর থেকে শনিবার সকাল পর্যন্ত পাগলা কুকুরের কামড়ে ১৭ জন আহত হয়ে হাসপাতালে আসে।

আহতদের অধিকাংশই চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। কয়েকজন এখনো চিকিৎসাধীন আছেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর