chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্রসহ এক ডাকাত আটক

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় ডাকাতির কাজে ব্যবহৃত বেশ কিছু দেশীয় অস্ত্রসহ নেজাম উদ্দিন নামে এক ডাকাতকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার মধ্যরাতে উপজেলার সোনাইছড়ির জোড়ামতলের হযরত উম্মেদ আলী ফকির মসজিদের গলিতে ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে। আটক নেজাম ওই এলাকার মোখলেসের বাড়ির শফিউল আলমের ছেলে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

তথ্যটি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক টিবলু মজুমদার। তিনি বলেন, ওই এলাকায় কয়েকজন অপরিচিত লোক নিয়ে নেজাম গ্রামে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন খবর আসে থানায়।

তথ্যমতে ঘটনাস্থলে অভিযান চালায় টিম সীতাকুণ্ড। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্যরা পালিয়ে গেলেও ওই এলাকার যুবক নেজাম উদ্দিনকে পুলিশ আটক করতে সক্ষম হয়।

এসময় ঘটনাস্থল থেকে গ্রিল কাটার যন্ত্র, কুড়াল, ছুরি, কোরাবারি ও ধামাসহ বিপুল পরিমাণ দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। ডাকাতির প্রস্তুতি ও অবৈধ অস্ত্র উদ্ধারের পৃথক দুটি মামলা দায়ের করে শনিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

তাছাড়া আটক ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে প্রাপ্ত তথ্যমতে এ চক্রের অন্যান্যদেরও গ্রেফতারের প্রচেষ্ঠা অব্যাহত থাকবে বলে জানায় এ পুলিশ কর্মকর্তা।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.