chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রিয়াজউদ্দিন বাজারে ৭ হাজার ইয়াবা নিয়ে ২ ব্যবসায়ি আটক

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে কোতোয়ালী থানাধীন রিয়াজউদ্দিন বাজারের তামাকমুন্ডি লেইনে বিশেষ অভিযান চালিয়ে ৭ হাজার পিস ইয়াবাসহ দুই ব্যবসায়িকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (৩১ মার্চ) সন্ধ্যায় রেয়াজুদ্দিন বাজার ঘোষাল কোয়ার্টার আঞ্জুমানে মার্কেটের জাহাঙ্গীর ফ্যাশনে অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়।

আটক দুজন হলেন, সাতকানিয়া সদর ইউনিয়নের বারদোনা মধ্যম হোসেন নগর এলাকার কোটিপতি বক্কর হাজী বাড়ির মৃত আবু আহম্মদের ছেলে হেলাল খাঁন (৩৪) এবং রুপকানিয়া মাহাজ্জা মুহুরীপাড়ার মৃত মো. নুরুল ইসলামের ছেলে আর নুরুল আমিন।

এদের মধ্যে হেলাল খান জাহাঙ্গীর ফ্যাশনের মালিক ও নুরুল আমিন ওই প্রতিষ্ঠানের কর্মচারি হিসেবেই জানতেন বাজারের অন্যান্য ব্যবসায়িরা।

আজ শুক্রবার (১ এপ্রিল) দুপুরে ইয়াবাসহ রেয়াজুদ্দিন বাজারের ২ ব্যবসায়িকে আটকের তথ্যটি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মো. কামরুল হাসান।

তিনি বলেন, মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেনের দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক আরিফুর রহমানের নের্তৃত্বে অভিযান পরিচালনা করে ৭ হাজার পিস ইয়াবাসহ দুজনকে আটক করা হয়।

আটক দুজনই বাজারে ব্যবসা প্রতিষ্ঠানের আড়ালে দীর্ঘদিন ধরে ইয়াবার ব্যবসা করে আসছিলেন। তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর