chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চোরাই মোটরসাইকেলসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরী থেকে এক যুবকের চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারের পাশাপাশি চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে কোতোয়ালী থানা পুলিশ।

আজ শুক্রবার (১ এপ্রিল) দুপুর পৌণে একটা থেকে ৩টার মধ্যে নগরীর পতেঙ্গা থানা এলাকা ও রাঙ্গুনিয়া উপজেলার শান্তিরহাট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে মোট দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন মো. আজিজুর রহমান (২৩), মো. সোহেল রানা (৩১) ও মোহাম্মদ রাসেল (৩০)।

এদের মধ্যে সোহেল রানাকে রাঙ্গুনিয়া উপজেলার সফরঘাটা ও আজিজুর রহমানকে একই উপজেলার শান্তিরহাট এবং রাসেলকে নগরীর পতেঙ্গা থানার রাজার পুকুর পাড় এলাকা থেকে গ্রেফতার করার তথ্য দিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, ওমর ফারুক (২৪) নামে এক যুবক তার মোটরসাইকেল চুরির অভিযোগ করেন কোতোয়ালী থানায়। অভিযোগে তিনি উল্লেখ করেন গত ১৫ মার্চ কোতোয়ালী থানার ইস্পাহানী মোড়ের ট্রাফিক বক্সের সামনে থেকে তার মোটরসাইকেলটি চুরি হয়।

মামলার সূত্র ধরে ঘটনাস্থলের আশপাশের বিভিন্ন সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে চোরকে শনাক্ত করে টিম কোতোয়ালী। পরে তাদের অবস্থান নিশ্চিত করে নগরী ও রাঙ্গুনিয়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে এ চক্রের তিনজনকে গ্রেফতার করা হয়।

চুরি যাওয়া মোটরসাইকেলসহ অপর আরেকটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে তারা বিগত ৫ বছর ধরে মোটরসাইকেল চুরির সাথে জড়িত।

গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির। বলেন,নগরী থেকে একটি মোটর সাইকেল চুরির অভিযোগ তদন্ত করতে গিয়ে দীর্ঘদিন ধরে চুরির সাথে সম্পৃক্ত তিন চোরকে গ্রেফতার করতে সক্ষম হয় টিম কোতোয়ালী।

এসময় তাদের কাছ থেকে দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। তিনজন আদালতে প্রেরণ করা হবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.