chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মুস্তাফিজকে নিয়ে বাংলায় পোস্ট দিয়ে ভাইরাল দিল্লি

ডেস্ক নিউজঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার জন্য দক্ষিণ আফ্রিকা থেকে সরাসরি ভারতে উড়ে এসেছেন বাংলাদেশের ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। গত ২৫ মার্চ তিনি ভারতে পা রাখেন। ২৭ মার্চ আসরে নিজেদের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হয়েছিল মুস্তাফিজের দল দিল্লি ক্যাপিটালস। সে ম্যাচের দিল্লির একাদশে অবশ্য ছিলেন না ফিজ। 

আইপিএলের নিয়মানুযায়ী মুস্তাফিজ তিন দিনের কোয়ারেন্টিনে ছিলেন। সামনের ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে দিল্লির একাদশে দেখা যেতে পারে তাঁকে। এর আগেই মুস্তাফিজকে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছে দিল্লি ফ্র্যাঞ্চাইজি। বৃহস্পতিবার নিজেদের ভেরিফাইড ফেসবুক পেইজে মুস্তাফিজের ছবি পোস্ট করেছে দিল্লি। ক্যাপশনে বাংলায় লিখেছে, ‘সাবধান! বাঘ চলে এসেছে!’

দিল্লির এই পোস্ট দ্রুত ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। বাংলাদেশের ক্রিকেটপ্রেমিরা শুভকামনা জানাচ্ছেন ফিজকে। দুই ঘন্টায় প্রায় দুই হাজার শেয়ার হয়েছে পোস্টটি। রিএক্ট পড়েছে ৫৪ হাজারেরও বেশি যা দিল্লির ক্যাপিটালসের সাম্প্রতিক পোস্টগুলোর চেয়ে অনেকগুণ বেশি।

গত ফেব্রুয়ারির নিলামে ভিত্তিমূল্য ২ কোটি রূপিতেই মুস্তাফিজকে দলে ভেড়ায় দিল্লি ক্যাপিটালস। আইপিএলে এ নিয়ে চতুর্থ দলে খেলার স্বাদ পেতে যাচ্ছেন মুস্তাফিজ। এর আগে তিনি সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ানস ও রাজস্থান রয়্যালসে খেলেছেন।

এই বিভাগের আরও খবর