chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ৪ প্রতিষ্ঠান গুনল প্রায় দেড় লাখ টাকা জরিমানা

চট্টলার ডেস্ক: অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন, খাবারে কৃত্রিম রং মিশ্রণ ও মেয়াদোত্তীর্ণ বেকারী পণ্য উৎপাদন এবং বাজারজাতের অভিযোগে ৪টি প্রতিষ্ঠানকে ১ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া একটি প্রতিষ্ঠানকে সীলগালা করে দেওয়া হয়েছে।            

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে র‌্যাবের গণমাধ্যম থেকে পাঠানো এক বিবৃতিতে জরিমানার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এর আগে গতকাল বুধবার (৩০ মার্চ) দুপুরে চট্টগ্রাম ভোক্তা অধিদপ্তর ও র‌্যাবের সমন্বয়ে অভিযান চালিয়ে এসব জরিমানা করা হয়েছে।

ভোক্তা অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মোহাম¥দ ফয়েজ উল্লাহ অভিযানের নেতৃত্ব নে। অভিযানে ডবলমুরিং এলাকার এমএস কামাল এন্টারপ্রাইজ পাহাড়তলীর মেসার্স সিরাজ এন্টারপ্রাইজ, মেসার্স পারভেজ অ্যান্ড ব্রাদার্স এন্টারপ্রাইজ ও মেসার্স দরকার এন্টারপ্রাইজকে ১ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করে। এছাড়া অভিযানে তাসমিন এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানকে সীলগালা করে দেওয়া।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল জানান, চট্টগ্রামের ডবলমুরিং ও পাহাড়তলী এলাকায় কিছু প্রতিষ্ঠানে অনিয়মের জেরে ভোক্তা অধিদপ্তরের পক্ষ থেকে জরিমানা করা হয়েছে। এসময় র‌্যাব অভিযানে সহায়তা করে।

আরকে/মআ/চখ

এই বিভাগের আরও খবর