chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ধর্ষক

চট্টলার ডেস্ক: চট্টগ্রামের সীতাকুণ্ডে নয় বছরের এক মাদ্রাসা শিশুকে ধর্ষণের ঘটনায় মো. শাহীন(১৯) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (৩১ মার্চ) সকালে র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক বিবৃতিতে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এর আগে গতকাল বুধবার (৩০ মার্চ) রাত ১০ টায় জোরারগঞ্জ থানার বারৈয়ারহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার শাহিন সীতাকুণ্ড উপজেলার ইয়াসিন নগর এলাকার বাসিন্দা নেজাম উদ্দিনের ছেলে।

র‌্যাব জানায়, ভুক্তভোগী নয় বছরের শিশুটি একটি মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্রী। গেল ২৩ মার্চ শিশুটি ক্লাস শেষ করে বাসায় চলে আসে। কিন্তু তার অভিভাবকরা কাজের জন্য বাড়ির বাইরে ছিলেন। ওই সময় মো. শাহীন শিশুটিকে ম্যাজিক লাইট দেখানোসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার বাসায় নিয়ে যায়। সেখানে নিয়ে  তাকে ধর্ষণ করে।

র‌্যাব আরও জানায়, শিশুটির চিৎকার শুনে শাহীন বাসা থেকে কৌশলে পালিয়ে যায়। এরপর স্থানীয়দের সহায়তায় প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। পরে চিকিসকদের পরামর্শে ভুক্তভোগীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করানো হয়। এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে থানায় মামলা করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল জানান, ঘটনার পর থেকে ধর্ষক শাহীন এলাকা ছেড়ে বিভিন্ন জায়গায় আত্মগোপনে চলে যায়। র‌্যাবের কাছে অভিযোগ আসার পর ছায়াতদন্ত শুরু করে। এক পর্যায়ে তার অবস্থান নিশ্চিতের পর র‌্যাবের একটি টিম অভিযান  চালিয়ে তাকে গ্রেফতার করে।

আরকে/মআ/চখ

 

 

 

 

 

এই বিভাগের আরও খবর