chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আরাফ হত্যা মামলায় রায় পিছিয়ে ২৮ এপ্রিল

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের বাকলিয়া থানা এলাকায় দুই বছর বয়সী শিশু আবদুর রহমান আরাফ (২) হত্যার মামলার রায় পিছিয়েছে। আগামী ২৮ এপ্রিল এই মামলার রায় নির্ধারণ করা হয়েছে।

বুধবার (৩০ মার্চ) দুপুরে চট্টগ্রামের তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. জসিম উদ্দিন এ আদেশ দিয়েছেন।

মামলার আসামিরা হলেন, হত্যার পরিকল্পনাকারী মো. ফরিদ (৩৮), বাসার প্রহরী মো. হাসান (২৩) ও তার মা নাজমা বেগম। এদের মধ্যে মো.হাসান জামিনে আছেন। বাকি ২ জনকে কারাগারে পাঠানো হয়েছে।

রায় পেছানোর বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) প্রবীর কুমার ভট্টাচার্য্য।  তিনি বলেন, আজকে এ হত্যা মামলা রায়ের দিন ধার্য ছিল। তবে রায় পূর্ণাঙ্গ লেখা শেষ না হওয়ায় আদালত রায় ঘোষণা করেননি। আদালত আগামী ২৮ এপ্রিল এই মামলার নতুন দিন ধার্য করে আদেশ দিয়েছেন।

আদালত সূত্রে জানা যায়, আসামি মো. ফরিদের (৩৮) সঙ্গে নগরীর ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলমের পূর্ব বিরোধ ছিল। এ মামলার আসামি হাসান নাজমা বেগমের ছেলে। হাসানের সহায়তায় নাজমা বেগম আরাফকে হত্যার পরিকল্পনা সাজায় বলে অভিযোগ রয়েছে।

২০২০ সালের ৭ জুন নগরীর বাকলিয়া থানার ম্যাচ ফ্যাক্টরী রোডে নুরুল আলম মিয়ার বাড়ির ছাদের ট্যাংক থেকে আবদুর রহমান আরাফের (২) মরদেহ উদ্ধার করে পুলিশ। আবদুর রহমান আরাফ নুরুল আলম মিয়ার বাড়ির ভাড়াটিয়া আবদুল কাইয়ুমের ছেলে।

হত্যাকাণ্ডের পর ২০২১ সালের ১০ মার্চ মামলার চার্জ গঠন করা হয়। এ মামলায় রাষ্ট্র পক্ষের ২০ জন এবং আসামি পক্ষে ১০ জনের সাফাই সাক্ষ্য দিয়েছে।

আরেক/নচ/চখ

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.