chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ব্র্যান্ড ‘আর্ট’র ২২তম শাখা উদ্বোধন

ডেস্ক নিউজঃ দেশের স্বনামধন্য ফ্যাশন ব্র্যান্ড ‘আর্ট’র ২২তম আউটলেট উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৮ মার্চ) বিকেলে চট্টগ্রামের দক্ষিণ হালিশহরের, ইপিজেড, বন্দরটিলা এলাকায় ফিতা কেটে এই আউটলেটটির উদ্বোধন করেন ‘আর্ট’র লাইফস্টাইল লিমিটেড এর চেয়ারম্যান মামুন চৌধুরী।

এসময় তিনি বলেন, আপনার সামর্থ্যরে মধ্যে আপনি আমাদের শোরুমে পণ্য কিনতে পারবেন। আমি বিশ্বাস করি, আমরা সবাই যদি দেশীয় ব্র্যান্ডগুলোকে প্রমোট করি তাহলে বিদেশি ব্র্যান্ডগুলোর পাশাপাশি দেশীয় ব্র্যান্ড টিকে থাকবে এবং দেশে কর্মসংস্থান এর সৃষ্টি হবে। আমরা বাঙ্গালী জাতির ঐতিহ্য, শিল্প, সংস্কৃতি, রং-তুলির সমন্বয়ে প্রথা বিরোধী ডিজাইন নিয়ে মানসম্মত প্রোডাক্ট উপহার দেওয়ার চেষ্টা করছি।

তিনি বলেন, আমরা সারা বাংলাদেশে মোট ২২টি শোরুম খুলেছি। দেশের সব ব্র্যান্ড শপিংমলে আর্ট আছে। ঢাকার যমুনা ফিউচার, থেকে চট্টগ্রামের সানমার কিংবা নিউ মার্কেট। কক্সবাজার থেকে ফেনী, কুমিল্লা, নারায়ণগঞ্জেও আর্ট এর শোরুম আছে। আসন্ন পূজায় আকর্ষণীয় সব কাপড় এবং ডিজাইন নিয়ে ক্রেতাদের জন্য হাজির হবে আর্ট, যোগ করেন মামুন চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন, এন্টিক এর এমডি আতিকুর রহমান, এন্টিক এর অপারেশন ডাইরেক্টর রুমেল দাশসহ চট্টগ্রামের স্থানীয় জনপ্রতিনিধি এবং সাংবাদিকরা।

ফ্যাশন ‘আর্ট’র এই আউটলেটে নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে ফুল হাতা শার্ট, ফুল হাতা টি-শার্ট, পলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবি, লুংগি মেয়েদের কামিজসহ বিভিন্ন ডিজাইনের কাপড়।

উল্লেখ্য, ২০১৪ সালে ঢাকা থেকে শুরু করে পাঁচটি বিভাগ অতিক্রম করে বন্দর নগরের চট্টগ্রামের বন্দরটিলা, হালিশহর, চকবাজার, অক্সিজেন, অলংকার, জিইসি মোড়ে আরেকটিসহ মোট ৯টি শাখা হলো।