chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দেখা মিলল শাকিবের মার্কিন নায়িকার

বিনোদন ডেস্কঃ প্রথমবারের মতো ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন এক মার্কিন অভিনেত্রী! শাকিব খান নিজের ৪৩তম জন্মদিনে নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর নির্মাণে ফিরছেন তরুণ পরিচালক হিমেল আশরাফ।

গতকাল সোমবার (২৮ মার্চ) নিউইয়র্কের স্থানীয় সময় সন্ধ্যায় ওয়ার্ল্ড ফেয়ার মারিনা কনভেনশন হলে জমকালো আয়োজনে সিনেমাটির মহরত হয়েছে।

২০২১ সালের ১২ নভেম্বর প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে যান শাকিব খান। এখন পর্যন্ত সেখানেই অবস্থান করছেন এই অভিনেতা। আর যুক্তরাষ্ট্রে বসেই নতুন সিনেমা ও নায়িকার নাম ঘোষণা করলেন ঢালিউড ‘সম্রাট’।

মহরত অনুষ্ঠানে শাকিব খান বলেন, ‘এখন দেখা যাচ্ছে আমাদের দেশে হল সংখ্যা কমে গেছে। কিন্তু বাংলাদেশের বাইরে যদি আমরা আরও দেড়শ হল যুক্ত করি তাহলে বিষয়টি কী দাঁড়াবে? আমরা সেই পরিকল্পনা অনুযায়ী এগুচ্ছি। সেদিন আর বেশি দূরে নয় যে, দেশের বাইরে সিনেমা মুক্তি দিয়ে আমরা লস পুষিয়ে নিতে পারবো।’

নির্মাতা হিমেল আশরাফ জানিয়েছেন, যুক্তরাষ্ট্রের একটি পেশাদার এজেন্সির মাধ্যমে অভিনেত্রী বাছাই করেছেন তারা। ওই এজেন্সি প্রথমে ৮৭ জনের একটি তালিকা দেয়। সেখান থেকেই নানান পর্বে বাছাই শেষে কোর্টনিকে পছন্দ করেন তারা।

জানা যায়, তিনি মার্কিন টিভি সিরিয়ালে অভিনয় করেন। মহরতে শাকিব খান জানান, শুধু বাংলাদেশ নয়, রাজকুমার মুক্তি দেয়া হবে আমেরিকা, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে। সেভাবে প্রস্তুতি নিয়েই তিনি মাঠে নেমেছেন।

সিশা/চখ

এই বিভাগের আরও খবর