chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সন্ত্রাসীদের ছুরিকাঘাতে চট্টগ্রাম মহসিন কলেজ ছাত্রের মৃত্যু

চট্টলার ডেস্ক: কক্সবাজারে সিটি কলেজ গেইটের প্রধান সড়কে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মো. রিদুয়ান নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার (২৮ মার্চ) রাতে কক্সবাজার সদর হাসপাতালে মুমূর্ষু অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে  সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তিনি ছিনতাইকারীদের হামলার শিকার হয়। নিহত রিদুয়ান চট্টগ্রাম মহসিন কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বলে জানা যায়। তিনি সিটি কলেজ সাহিত্যিকা পল্লী এলাকার বাসিন্দা আবু ছিদ্দিক আহমেদের ছেলে।

এদিকে হাসপাতালে কলেজ শিক্ষার্থী রিদুয়ানের মৃত্যুর খবর পেয়ে সিটি কলেজ সংলগ্ন প্রধান গেইটে অবরোধ করে বিক্ষুব্ধ  ছাত্র ও এলাকাবাসী বিক্ষোভ করেন। এসময় এলাকাবাসী অভিযোগ করে, সাম্প্রতিক সময়ে কক্সবাজারে আইনশৃঙ্খলঅ পরিস্থিতি অবনতি ঘটেছে। প্রতিদিন শহরে ছিনতাই থেকে শুরু করে খুনের ঘটনা ঘটছে। পরে ঘটনাস্থলে এসে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে জানতে চাইলে কক্সবাজারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গীয়াস বলেন, দুর্বৃত্তদের ছুরি আঘাতে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে স্থানীয়রা সড়কে অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে ঘটনা নিয়ন্ত্রণে আনে।

 

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর